খাজাঞ্চী ইউনিয়নের আর্ত সামাজিক অবস্থার পরিবর্তনে সবার সহযোগিতা চাই

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রির্পোটারঃ বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আরশ আলী গণি’র সংবর্ধনা সভায় বক্তারা বলেছেন, দীর্ঘদিনের অবহেলিত এই ইউনিয়নের আর্ত সামাজিক অবস্থার পরিবর্তনে সকল নাগরিকের সহযোগিতা একান্ত প্রয়োজন। শুধু কয়েকটি রাস্তাঘাটের উন্নয়ন করলেই উন্নয়ন হয়েছে বলা যাবে না। সমাজে শান্তি শৃঙ্খলা, জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে একটি শান্ত পরিবেশ ফিরিয়ে আনাই হচ্ছে আমাদের মূল লক্ষ। আমরা সকলে মিলে আর্ত মানবতার সেবায় নিয়োজিত হয়ে হানাহানি মারামারি ও মাদকমুক্ত ইউনিয়ন গঠনে সকলকে সহযোগিতা করতে হবে।
২৬ ফেব্রুয়ারী শনিবার রাতে খাজাঞ্চী ইউনিয়নের ৫নং ওয়ার্ডে তেলীকোনা গ্রামে মরহুম হাজী হুসিয়ার আলী’র বাড়ী গ্রামবাসীর উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান আরশ আলী গণি’র সংবর্ধনা অনুষ্ঠানে বক্তরা উপরোক্ত কথাগুলো বলেন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিষ্ট ও সমাজ বিশ্লেষক এএইচএম ফিরোজ আলী। বিশিষ্ট মুরব্বী আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা সাইদুর রহমান।
সংবর্ধিত অতিথির বক্তব্য ২নং খাজাঞ্চী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আরশ আলী গণি। সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি বলেন, খাজাঞ্চী ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনাদের সকলের সহযোগিতায় আমি একটি আদর্শ ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন গঠন করতে চাই।
ছাত্রনেতা শাহ মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাওলানা আবু তাহের মোহাম্মদ হোসাইন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুন নুর, মাওলানা আবুল ফজল, মাস্টার সুহেল আহমদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহ সিদ্দিকুর রহমান, মোঃ জুবায়ের আহমদ, কামাল আহমদ প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বেচছাসেবকলীগ নেতা হুশিয়ার আলী, অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ মাসুক মিয়া, আক্তার হোসেন, নুরুল ইসলাম, বাবুল আহমদ, শানুর আহমদ, আশিক খান ছখা, তৈরুছ আলী, হুরমুজ আলী, জসিম উদ্দিন, সৈয়দ জালাল উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে কয়েক শতাধিক বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। সংবর্ধনা শেষে মোঃ জুবায়ের আহমদ এর উদ্যোগে নৈশ্যভোজের আয়োজন করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *