কুরুয়া পরিবার কল্যান কেন্দ্রে বিশ্বনাথে চোর আটক

অপরাধ বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : ওসমানীনগর উপজেলার দয়ামির ইউনিয়নের কুরুয়া পরিবার কল্যাণ কেন্দ্রে সরকারি মালামাল চুরির সময় হাতে নাতে আটক করা হয় মাসুম আহমদ (২২) নামের এক চোরকে। মাছুম বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামের জালাল উদ্দিনের পুত্র।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধায় কুরুয়া পরিবার কল্যাণ কেন্দ্রের তালার অবিকল চাবি নিয়ে (নকল) দরজা খুলে সরকারি অপারেশনসহ বিভিন্ন মুল্যবান যন্ত্রাপাতি কাপড় দিয়ে গাট্টি ভেধে ইউনিয়ন অফিসের পাশে নিয়ে যায়।

স্থানীয় লোকজন দেখে সন্দেহ্ন হলে, চোর মালামাল রেখে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে কুরুয়া বাজারে স্থানীয় জনতা গণধোলাই দিয়ে ওসমানীনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। এই কেন্দ্রের পরিবার কল্যাণ পরিদর্শিকা বীনা পানি নাথ ৪৫৭/৩৮০/৪১১ ধারায় একটি মামলা দায়ের করেন। আটক চোর মাসুম আহমদকে কোটে চালান দেয়া হয়েছে।

ইতিপূর্বে আরো তিনবার রাতে কেন্দ্রের দরজা, জানালা ভেঙ্গে মালামাল চুরি হয়েছে। আটককৃত চোর খুবই চালাক প্রকৃতির। প্রথমে সে তার নাম ঠিকা বলতে অস্বীকৃতি জানায় এবং কুরুয়া এলাকার একজন জনপ্রতিনিধির গাড়ীর চালক বলে পরিচয় দেন। পরবর্তীতে বিশ্বনাথ থানায় যোগাযোগ করা হলে তাঁর পরিচয় পাওয়া যায় এবং জানা যায়, সে পেশাগত চোর।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *