এলাকার উন্নয়নে নৌকায় ভোট দেয়ার আহবান, বিশ্বনাথে এড. নাসির উদ্দিন খান

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, ১৭ বছরের অবহেলিত দশঘর ইউনিয়নের উপ-নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী আলহাজ্ব জবেদুর রহমানকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য দশঘর ইউনিয়নের সর্বস্তুরের জনসাধারণকে আহবান জানিয়েছেন। তিনি বলেছেন, জেলা পরিষদ, উপজেলা পরিষদসহ আওয়ামীলীগের জন প্রতিনিধি রয়েছেন। তাদের সাথে সমন্বয় করে জবেদুর রহমান দশঘর ইউনিয়নের উন্নয়নে বলিষ্ট ভূমিকা পালন করতে পারবেন। তাই উন্নয়নের স্বার্থে গরিব দু:খি মেহনতি মানুষ যাহাতে তাদের ন্যায্য ভাতা পায় সে জন্য জবেদুর রহমানের মত ব্যক্তিকে নির্বাচিত করা উচিত।
সোমবার (২৬ অক্টোবর) বিকেলে বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নে নৌকার সমর্থনে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নাসির উদ্দিন খান আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন ভারতের চেয়ে উন্নত হয়েছে। দেশের প্রত্যেকটি সেক্টরে উন্নয়নের জোয়ার বইছে। কিন্তু দশঘরে দীর্ঘদিন নির্বাচন না হওয়ায় উন্নয়ন থেকে বঞ্চিত ও অবহেলিত রয়েছে। এখন আর পিছনে তাকানোর সময় নেই। তাই উন্নয়নের স্বার্থে নৌকা বিজয়ের বিকল্প নেই।
সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, দীর্ঘদিন এই ইউনিয়নের মানুষ উন্নয়ন বঞ্চিত রয়েছে। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রাখতে ২৯ তারিখ উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে। এসময় তিনি ইউনিয়নবাসীর কাছে ভোট প্রার্থনা করেন।
দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সহ-সভাপতি সমছু মিয়া, আসাদুজ্জামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম-সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও রামপাশা ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, সদস্য মকদ্দুছ আলী ব্যাংকার, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি তৈমুছ আলী, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক মাসুক আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রেদওয়ানুল করিম মাছুম, সাধারণ সম্পাদক মোবারক হোসেন প্রমূখ। সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহসিনুর রহমান।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *