উন্নয়নের স্বার্থে সাংবাদিকদের সহযোগীতা একান্ত প্রয়োজন : বিশ্বনাথে চেয়ারম্যান সুহেল চৌধুরী

বিশ্বনাথ শিক্ষা সিলেট
শেয়ার করুন

নিজম্ব প্রতিবেদক :: বিশ্বনাথ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ। সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে সমাজের নানা অসঙ্গতি অপরাধ, অনিয়ম ধরা পড়ে। সাংবাদিকদের বস্তুনিষ্ঠ লেখায় সমাজের অসঙ্গতি যেমন বন্ধ হয়, ঠিক তেমনি অপসাংবাদিকতার হাত থেকে সাংবাদিকতাকে রক্ষা করে সমাজকে বাঁচাতে হবে। তিনি বলেন, বিশ্বনাথের  উন্নয়নের স্বার্থে আমরা সবাই এক সঙ্গে কাজ করতে চাই। বিগত দিনেও নির্বাচিত হয়ে মানুষের জন্য কাজ করেছি এবারও মানুষের কল্যাণে কাজ করে যাবো। এজন্য সাংবাদিকদের গুরুত্ব অপরিসীম।

তিনি গতকাল বুধবার (১২ জুন) সন্ধ্যায় বিশ্বনাথ মডেল  প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত এ মতবিনিময় সভা এসব বক্তব্য দেন।

প্রেসক্লাবের সভাপতি আশিক আলী (যুগান্তর) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীন সোহেল (কালবেলা) এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ব্যবসায়ী ও রাজনীতিবীদ জয়নাল আবেদীন, যুবনেতা আমির হোসেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, যুবনেতা সজিব আহমদ, ছাত্রনেতা রাসেল আহমদ।

 প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল), সহ সভাপতি কামাল মুন্না (যায়যায়দিন), যুগ্ম সাধারণ সম্পাদক শুকরান আহমদ রানা (রুপালি বাংলাদেশ), কোষাধ্যক্ষ আব্দুস সালাম (ইনকিলাব), দপ্তর ও প্রচার সম্পাদক মো.মশাহিদ আলী (সিলেট প্রতিদিন), সদস্য টুনু তালুকদার (আনন্দ টিভি), মিসবাহ উদ্দিন (আমার সংবাদ), আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), বদরুল ইসলাম মহসিন (ভোরের কাগজ)।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *