আমি এমপি না হয়েও দীর্ঘ ১০টি বছর জনগণের পাশে ছিলাম : ওসমানীনগরে শফিক চৌধুরী

বিশ্বনাথ রাজনীতি
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী আ’লীগ নেতা ফরিদ নবির বড় ধিরারাই গ্রামের বাড়িতে নৌকার প্রতীকের সমর্থনে ওঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সিলেট-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী শফিকুর রহমান চৌধুরীর দিনব্যাপাী প্রচারণার অংশ হিসেবে এই ওঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

ওঠান বৈঠকে শফিকুর রহমান চৌধুরী বলেন, আমি এমপি না হয়েও দীর্ঘ ১০টি বছর জনগণের পাশে ছিলাম। আগামিতেও সকলের এই আসনের জনগণের পাশে থাকতে চাই। বিগত ১০টি বছর দু’জন এমপি নির্বাচীত হলেও এই অঞ্চলের জনগন তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত থাকতে হয়েছেন। তাই ১০টি বছর উন্নয়ন বঞ্চিত এই আসনের জনগণের সেবা করতে আমি নৌকা প্রতীক নিয়ে এসেছি। এবারের নির্বাচনে আমাকে আপনারা নৌকা প্রতীকে বিজয়ী করলে কাঙ্খিত উন্নয়ন উপহার দেবো।

প্রবাসী আ.লীগ নেতা ফরিদ নাবির’র সভাপতিত্বে ও ওসমানীনগর উপজেলা আ.লীগের তথ্য ও গবেষনা সম্পাদক সেবুল আহমদের পরিচালনায় ওঠান বৈঠকে আরও বক্তব্য রাখেন, জেলা আ.লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ইফতেখার আহমদ পিয়ার, ওসমানীনগর উপজেলা আ.লীগের সভাপতি আতাউর রহমান, আ.লীগ নেতা ফারুক মিয়া ওআখতার হোসেন। এসময় জেলা ও ওসমানীনগর উপজেলা আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *