আমি আজীবন মানুষের সেবা করতে চাই : চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী

বিশ্বনাথ শিক্ষা সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, নানা প্রতিকূল পরিস্থিতিতে বিশ্বনাথ উপজেলার সম্মানীত ভোটারবৃন্দ আমাকে ভোট দিয়ে বিজয়ী করায় আমি চিরকৃতজ্ঞ। আমি দেশ বিদেশে থাকা সকল বিশ্বনাথ বাসিকে ধন্যবাদ শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আমি আপনাদের সমর্থন ও সহযোগীতা নিয়ে আজীবন আপনাদের মাঝে বেঁেচ থাকতে চাই। আমার কর্ম হবে দুষ্টের দমন ও সৃষ্টের লালন। আমি এ উপজেলার সাংবাদিক জ্ঞানী-গুনি, শিক্ষিত সমাজসহ নতুন প্রজন্মকে সঙ্গে নিয়ে এ উপজেলাকে একটি স্মার্ট ও আধুনিক উপজেলা গড়তে চাই। আমার মাতা-পিতাসহ সকল মুরব্বি সমাজের নিকট দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

আজ রবিবার (২জুন) সকাল ১১ঘটিকায় অনুষ্ঠিত নবগঠিত উপজেলা পরিষদের প্রথম মাসিক সভায় তিনি আবেগণ এ বক্তব্যে উপরোক্ত কথা বলেন। নিয়মানুসারে বর্তমান উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া এ অনুষ্টানে উপস্থিত থেকে দায়িত্বভার প্রদানের কথা থাকলেও ২৯মে বৃহস্পতিবার নুনু মিয়া দায়িত্বভার হস্থান্তর করেন। আজকে পরিষদের মাসিক প্রথম সভা উপজেলা প্রকৌশলী আবু সাঈদের পরিচালায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার। তিনি বলেন, আজ থেকে নবগঠিত উপজেলার যাত্রা শুরু হয়েছে। সকল ভেদাভেদ ভুলে গিয়ে দল মতের উর্ধে উঠে উপজেলা বাসির প্রত্যাশা পুরনে আমরা সকলে কাজ করার মন মানসিকথা নিয়ে এগিয়ে আসতে হবে। দীর্ঘ সাড়ে ৩ঘন্টা সময় চলা অনুষ্টানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, মহিলা ভাইস চেয়ারম্যান করিমা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যার মাওলানা হাবিবুর রহমান, লামাকাজি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করিব হোসেন ধলা মিয়া, দেওকলস ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, বিশ^নাথ ইউনিয়ন চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, দশঘর ইউনিয়ন চেয়ারম্যান এমাদ খান, রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন, দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান হাফিজ আরব খান, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. নাহিদ নাওরিন সুলতানা, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক রফিকুল ইসলাম জুবায়ের, তজম্মুল আলী রাজু, প্ররঞ্জয় বৈধ অপু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্রসাসনিক কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, গত ৮মে বিশ্বনাথ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হলে ২৭মে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করেছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *