আজীবন মানুষের সেবা করে ঋন শোধ করতে চাই:এমপি মোকাব্বির খান

Uncategorized
শেয়ার করুন

সিলেট-২(বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের এমপি মোকাব্বির খান বলেছেন,বিশ্বনাথ -ওসমানীনগর উপজেলার মানুষ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে চিরঝনী করেছেন। আমি আজীবন এ অঞ্চলের মানুষের সেবা করে ঋন শোধের চেষ্টা চালিয়ে যাব। আমি বিশ্বাস করি,”সবার উপরে মানুষ সত্য,তাঁর উপরে নাই”।মানুষের সেবা করা ইবাদত সমতুল্য। কাজের মাধ্যমে জনগনের আস্থা বিশ্বাস ধরে রাখা আমার নৈতিক দায়িত্ব। মোকাব্বির খান তাঁর নির্বাচনী এলাকার উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

গত১১আগষ্ট বুধবার বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চি ইউনিয়নের দ্বীপবন্ধ বিলপার গ্রামবাসীর সাথে খাজাঞ্চি নদীর উপর আশুগন্জ স্কুল এন্ড কলেজের সামনে একটি ব্রীজ নির্মাণের স্বারকলিপি প্রদান কালে গ্রামবাসীর সাথে আলোচনাকালে এসব কথা বলেন। গ্রামবাসীর দেয়া স্মারকলিপিটি তিনি মনযোগসহকারে পাঠ করেন।মোক্কাব্বির খান গ্রামবাসীকে জানান খুব তাড়াতাড়ি তিনি একজন প্রকৌশলী নিয়ে স্হানটি পরিদর্শন করে ব্রীজ নির্মাণে তার পক্ষে সবধনের সহযোগিতার আশ্বাস দেন।

এসময় দ্বীপবন্ধ গ্রামবাসীর পক্ষে উপস্থিত ছিলেন,হাজী সফর আলী,হাজী খুর্শীদ আলী,আসব আলী,মন্তাজ আলী,মদরিছ আলী, সুকুর আলী,জমির আলী,বাতির মিয়া,আলকাছ আলী,প্রমুখ। মোকাব্বির খান সকলের নিকট দোয়া কামনা করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *