অসহায় মানুষকে ফ্রি চিকিৎসা দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ পল্লী ফোরাম : বিশ্বনাথে এমপি হুছামুদ্দীন চৌধুরী

ইসলাম বিশ্বনাথ শিক্ষা সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মুহতারাম সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি বলেছেন, বন্যাকবলিত মানুষকে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে জনকল্যাণমুখী সামাজিক সংগঠন বাংলাদেশ পল্লী ফোরাম বিশ্বনাথ। মানব সেবার মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভ করা সম্ভব। তাই যে কোন দুর্যোগে বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সরকারের পাশাপাশি বিত্তবানরাও বন্যার্ত মানুষের পাশে দাঁড়ালে তাদের জীবনমান উন্নতি হবে। বাংলাদেশ পল্লী ফোরাম যে আয়োজন করেছে তা প্রশংসার দাবি রাখে। সংগঠনটির চেয়ারম্যান শাহানকে ধন্যবাদ জানাচ্ছি।

আজ শনিবার দিন ব্যাপী সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ পল্লী ফোরামের চেয়ারম্যান চৌধুরী আলী আনহার শাহানের উদ্যোগে ৩শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

সংগঠনের ভাইস চেয়ারম্যান আহসান মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মাহির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ’র মহাসচিব অধ্যক্ষ একেএম মনোওর আলী, বুরাইয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, কবি ও উপাধ্যক্ষ পিয়ার মাহমুদ, বিশ্বনাথ পৌর আল-ইসলাহ সভাপতি তালুকদার ফয়জুল ইসলাম, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আল-ইসলাহ সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, লতিফিয়া ক্বারী সোসাইটি বিশ্বনাথ দক্ষিণ উপজেলার সভাপতি মাওনালা আব্দুল মছব্বির। সংগঠনের পক্ষ থেকে বক্তব্য দেন, জনপ্রতিনিধি শফিক আহমদ পিয়ার।

চিকিৎসা প্রধান করেন, বিশেষজ্ঞ ডাক্তার মেডিসিন ও চর্ম রোগ বিশেষজ্ঞ ডা: শানুর আলী মামুন, গাইনি বিশেষজ্ঞ অধ্যাপক ডা: মারুফা নাজমীন, মেডিসিন বিশেষজ্ঞ ডা: মাহমুদুল আমিন। চিকিৎসার পাশাপাশি বিনামূল্যে জরুরী ওষুধ প্রদান করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *