অভিনব প্রতারনা : ডিমের নিচে ৫০ কেজি গাঁজা : আটক-২

অপরাধ সারাদেশ
শেয়ার করুন

ডাক ডেক্স : মাদক প্রতিরোধে সরকারের আইনসৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছেন। প্রতিদিন কোন না কোন স্থানে মাকদ ব্যবসায়ি ও মাদকসেবীদের গ্রেফতার করা হচ্ছে।

আজ শনিবার (৯ সেপ্টেম্বর) কুড়িগ্রামে ডিম পরিবহনের পিকআপে ৫০ কেজি গাঁজা উদ্ধার করেছে কুড়িগ্রাম ডিবি পুলিশ। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন, কুড়িগ্রামের ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জনাব আইয়ুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- নাগেশ্বরী থানার চৌকিদার পাড়া গ্রামের মোঃ আমিনুল ইসলাম (২০) ও নাগেশ্বরী পৌরসভার মনিচর গ্রামের মোঃ রিপন খান (২৮)।

পুলিশ জানায়, ডিবি কুড়িগ্রামের একটি টিম শনিবার (৯ সেপ্টেম্বর) রাত ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম থানাধীন মধ্য কুমোরপুর এলাকায় অভিযান পরিচালনা করে কুড়িগ্রামের নাগেশ্বরী থেকে বগুড়াগামী একটি ডিমবাহী পিকআপ ভ্যান আটক করে। এরপর সেই পিকআপে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় ডিমের খাঁচার নিচে লুকায়িত অবস্থায় ৩ টি বস্তায় মোট ৫০ কেজি গাঁজা উদ্ধার করে। এরপর মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যান জব্দ করে ডিবি পুলিশ। ওই পিকআপে ১ হাজার ৮০০ টি ডিম ছিল বলে জানিয়েছে পুলিশ।

কুড়িগ্রামের ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জনাব আইয়ুব আলী বলেন, গ্রেফতারকৃত দুজনের নামে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। তাদেরকে ইতোমধ্যে আদালতে প্রেরণ করা হয়েছে। পিকআপে থাকা ১ হাজার ৮০০টি ডিমের ব্যাপারে আদালত সিদ্ধান্ত নেবে বলেও জানান তিনি।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, পুলিশ সুপার মহোদয়ের সুনির্দিষ্ট নির্দেশনায় মাদক ও জুয়ার বিরুদ্ধে আমরা অত্যন্ত কঠোর পরিশ্রম করে যাচ্ছি। প্রতিদিনই আমরা মাদকসহ কারবারি ও জুয়াড়িদের গ্রেফতার করছি। আজকে মাদক ও কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হচ্ছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *