অবশেষে দলের নির্দেশনা অমান্য করে নির্বাচন করছেন বিশ্বনাথ বিএনপি’র চার নেতা

বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : রাত পোহালেই অর্থাৎ আগামীকাল (১৭ জুলাই) অনুষ্ঠিত হবে সিলেটের বিশ্বনাথ উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ সরকারের অধিনে নির্বাচনে থাকছেনা বিএনপি। কিন্তু দলের সিদ্ধান্ত অমান্য করে বিশ্বনাথে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন বিএনপির চার নেতা। তারা হচ্ছেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও অলংকারি ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউনিয়নে পৌর বিএনপি সাধারণ সম্পাদক, বশির আহমদ, দেওকলস ইউনিয়নে উপজেলা বিএনপির তথ্য ওগবেষনা বিষয়ক সম্পাদক, খায়রুল আমিন আজাদ, দৌলতপুর ইউনিয়নে দৌলতপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদ, হাফিজ আরব খান।

দলের নেতাকর্মীদের অভিযোগ, বিএনপি’র নাম ভাঙ্গিয়ে আজ যারা পরিচিত হয়ে দলের নির্দেশনা অমান্য করেছেন, তারা দল ও ভোটারদের সাথে প্রতারনা করেছে। যারা প্রতারনায় আশ্রয় নিয়ে নির্বাচন করছে, তারা জনগণের উন্নয়ণ কিভাবে করবে। তারা শুধু প্রতারনা ছাড়া আর কিছুই করতে পারবেনা।

এ ব্যাপারে উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি গৌছ আলী জানান, যারা দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ গ্রহণ করেছে তাদের বহিস্কারাদেশ আমারা কেন্দ্রে পাটিয়েছি। শিঘ্রই কেন্দ্র তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *