অগ্নি সস্ত্রাসীরা নির্বাচন বয়কট করে শুন্য অর্জন করেছে : বিশ্বনাথে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

জাতীয় বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী সিলেট-২ আসনের নব-নির্বাচিত এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জামাত বিএনপি চক্র নির্বাচন বয়কট করে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে নির্বাচন বানচাল করার খায়েশ পুরণ হয়নি। তাদের বর্জনের কারনেই জাতীয় পার্টি আজ বিরুধী দলে পরিণত হয়েছে। শেখ হাসিনাকে ১৯বার হত্যার প্রচেষ্টা করে তারা রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে পড়েছে। মহান আল্লাহ শেখ হাসিনাকে রক্ষা করায় বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের এক যুগান্তকারি রোল মডেল। দীর্ঘ ১০বছর উন্নয়ন বঞ্চিত বিশ্বনাথ-ওসমাননীনগর হবে বাংলাদেশের উন্নয়নে বড় এক অংশিদার। জনগণ শেখ হাসিনার পাশে থাকলেই কোন অপশক্তি আওয়ামীলীগকে পরাভুত করতে পারবেনা। তিনি এলাকার উন্নয়নে জনগণকে এক্যবদ্ধ থাকার আহবান জানান। বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিংগের কাছ চৌধুরীবাজারে স্থানীয় আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আজিজের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, শাহ মোশাহিদ আলী, যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি হমুজ আলী, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য এএইচএম ফিরোজ আলী, খাজাঞ্চি ইউনিয়ন চেয়ারম্যান আরশ আলী গনি, ছাতক উপজেলার ছইলা আফজালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান গয়াছ আহমদ।

অনুষ্টানে কোরআন থেকে তেলাওয়াত করেন সাদ্দাম হোসেন। মানপত্র পাঠ করেন মাসিক মাকুন্দার সম্পাদক খালেদ আহমদ।

বিশ্বনাথ ওসমানীনগর উন্নয়ন প্রসঙ্গে মন্ত্রী বলেন, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের মন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রনালয়ে যোগাযোগ করে উর্ধতন কর্মকর্তার সাথে আলোচনা করে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। আমরা ৫বছরের মধ্যে বিগত ১০বছরের হারানো উন্নয়ন পেতে প্রধানমন্ত্রী সাথে আলোচনা করে কাংখিত উন্নয়ন অর্জন করব ইনশাআল্লাহ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *