সিলেট ২আসনে উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন

বিশ্বনাথ রাজনীতি
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের জেলা আওয়ামীলীলীগের অন্যতম সদস্য এএইচএম ফিরোজ আলী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তের উত্তরাধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশের যুগান্তকারি উন্নয়ন এখন বিশ্বে রোল মডেল।

স্মার্ট বাংলাদেশ ও বঙ্গবন্ধরু সোনার বাংলা গঠনে সিলেট-২ আসনে সৎ যোগ্য ও পরিশ্রমি সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ শফিকুল রহমান চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

তিনি বলেন নৌকা মার্কায় আমাদের স্বাধীনতা দিয়েছে এবং শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে দেশে উন্নয়নের জোয়ার বসিয়ে দিয়েছেন। তাই জনকল্যাণে সকলে মিয়ে নৌকায় ভোট দিন।

বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নে নৌকার প্রার্থীর ভোট কেন্দ্র পরিচালনা কমিটির পৃথক পৃথক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সৈয়দ জালাল উদ্দিন এবং ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল গফুরের সভাপতিত্বে কান্দিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও এলাহাবাদ তেলিকোনা মাদরাসার ভোট কেন্দ্র পরিচালনা কমিটি গঠনে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বিপুল সংখ্যক ভোটারের উপস্থিতিতে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসি ও উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য বিশিষ্ট কমিউনিটি নেতা মাহবুব মিয়া, বীর মুক্তিযোদ্ধা আফতাব আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক শংকর চন্দ ধর, চেয়ারম্যান আরশ আলী গনি, সাবেক মেম্বার নুরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মিজাজুল হোসেন, আওয়ামীলীগ নেতা আফতাব আলী, ওয়াব আলী, বাবুল আহমদ, নুরুল হক, নজির আহমদ, রঞ্জিত দাস, আবুল হোসেন, রাগীব আলী, মুহিবুর রহমান সুইট, এনামুর রহমান প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *