সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানীর মৃত্যুতে বিশ্বনাথেরডাক পরিবারের শোক প্রকাশ

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : দেশ বরেণ্য সাংবাদিক, ভাষা সৈনিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সংগঠক, আপাদ মস্তক বাঙালি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসি কামাল লোহানীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশ্বনাথের ডাক ২৪ডটকম পরিবারের নেতৃবৃন্দ। মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

শনিবার (২০ জুন) এক শোকবার্তায় তারা বলেন, কামাল লোহানী ছিলেন, বাংলাদেশের এক অমুল্য সম্পদ। তার মৃত্যুতে পূরোজাতি আজ শোকাহত ও স্থব্দ। যৌবনে আমার লোহানী নাম বাংলার ঘরে ঘরে ছিল একটি পরিচিত নাম। তার নেতৃত্বে বাংলার সাংকৃতিক অঙ্গনে গণ চেতনার সৃষ্টি হয়েছিল। তাঁর মৃত্যুতে দেশ একজন বরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বকে হারাল।
শোক প্রকাশ কারিরা হচ্ছেন, বিশ্বনাথের ডাক ২৪ডটকম সম্পাদক মন্ডলীর সভাপতি, জবেদূর রহমান, সম্পাদক, এ এইচ এম ফিরোজ আলী, নির্বাহী সম্পাদক, শায়ির খানদানি, বার্তা সম্পাদক, আবু সুফিয়ান, সহকারি বার্তা সম্পাদক আব্দুস সালাম, ব্যবস্থাপনা সম্পাদক কামাল উদ্দিন।
পত্রিকার পৃষ্টপোষক সাবেক চেয়ারম্যান ফখরুল আহমদ মতসিন, আব্দুল জলিল জালাল, তালুকদার মো. ফয়জুল ইসলাম, বাবুল মিয়া ও রুহেল খান। 

উল্লেখ্য, রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২০ জুন) সকাল ১০টার দিকে কামাল লোহানীর মৃত্যু হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *