সাংবাদিক আব্দুস সালামের মাতৃবিয়োগ, বিশ্বনাথ প্রেসক্লাবের শোক

Uncategorized
শেয়ার করুন

বিশ্বনাথ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য, দৈনিক ইনকিলাব ও সিলেটের বাণী’র বিশ্বনাথ প্রতিনিধি এবং বিশ্বনাথের ডাক নিউজ পোর্টালের সহকারি বার্তা সম্পাদক আব্দুস সালামের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ^নাথ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। রোববার বিকেল আড়াইটার দিকে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। বাদ এশা মরহুমের জানাযা নামায শেষে তাহাঁর নিজ বাড়ি উপজেলার রামপাশা ইউনিয়নের পুরান গাঁও গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
রোববার সন্ধ্যায় প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল ও সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন স্বাক্ষরিত এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত ও গভীর শোক প্রকাশ করছেন এবং শোকাহত পরিবারে সবার সমবেদনা জানান।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বিশ^নাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি আশিক আলী, সহ-সম্পাদক নবীন সোহেল, অর্থ সম্পাদক আক্তার আহমদ শাহেদ, প্রচার সম্পাদক মিছবাহ উদ্দিন, নির্বাহী সদস্য এমআর টুনু তালুকদার, কামাল মুন্না, শুকরান আহমদ রানা, সদস্য কাওছার আলী, বদরুল ইসলাম মহসিন ও মশাহিদ আলী।
এছাড়াও আরও শোক জানিয়েছেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি সাইদুর রহমান সাঈদ, সাবেক সভাপতি আব্দুল আহাদ, খালেদ মাসুদ রনি, সাবেক সহ-সভাপতি স্বপন দাস, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম ফিরোজ আলী, মামুনুর রশীদ, সাবেক সহ-সাধারণ সম্পাদক আ ক ম এনামুল হক মামুন, সাবেক প্রচার সম্পাদক ফখরুল ইসলাম জনি। বিজ্ঞপ্তি


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *