সকল ধর্মের মানুষের নিরাপদ স্থান হচ্ছে, আমাদের মাতৃভুমি : বিশ্বনাথ মডেল মসজিদ উদ্ভোধনকালে শফিক চৌধুরী

ইসলাম জাতীয় বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিকবদক : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থার প্রতিমন্ত্রী সিলেট-২আসনের সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব এখন বিশ্বজুড়ে। এদেশে প্রমানিত হয়েছে শেখ হাসিনা সরকারের আমলেই সকল ধর্মের মানুষের নিরাপদ স্থান হচ্ছে আমাদের মাতৃভুমি। তিনি বলেন, পাকিস্তান আমল থেকে এ পর্যন্ত কোন সরকারের আমলে এদেশে উপজেলা পর্যায়ে সরকারিভাবে মডেল মসজিদ নির্মাণ করা হয়নি। শেখ হাসিনা মানুষের ধর্মকর্ম ও ইসলামি মুল্যবোধ সংস্কৃতিতে তরুণ প্রজন্মকে সম্পৃকাত করার লক্ষ্যে এসব মডেল মসজিদ নির্মাণ করেছেন। আমরা বিশ্বনাথ উপজেলা বাসি খুশি এবং প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

প্রতিমন্ত্রী আজ (৮মার্চ) শুক্রবার বিশ্বনাথ উপজেলা সদরে সরকারিভাবে নির্মিত মডেল মসজিদ উদ্ভোধন মেলাদ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। তিনি মুসল্লিদের সাথে মডেল এ মসজিদে জুম্মার নামাজ আদায় ও মিলাদ মাহফিলে অংশ গ্রহণ করেন।

জুম্মার নামাজে ইমামতি করেন সিলেট-৫ আসনের সংসদ সদস্য আল্লামা ফুলতলী (র.) সুযোগ্য পুত্র হুছামুউদ্দিন চৌধুরী ফুলতলী। নামাজ ও মিলাদ মাহফিলে শত শত ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ গ্রহণ করেন।

মিলাদ মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, আল-ইসলাহ, তালামিযসহ কয়েক শতাধিক ধর্মপ্রাণ মুসল্লির সমাগম ঘটে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *