ফ্রান্সে রাসুল (সা.) কে নিয়ে কটুক্তি : বিশ্বনাথে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে কটুক্তির প্রতিবাদে সারাদেশের ন্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলায় সদরে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। বুধবার (২৮ অক্টোবর) বিকেলে বিশ্বনাথ জাগ্রত তরুণ প্রজন্মের, বিশ্বনাথ দর্জি কল্যাণ সংস্থা ও রিয়েল ষ্টার সমাজ কল্যাণ সংস্থা যৌথ উদ্যোগে এই বিক্ষোভ মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক পদক্ষিণ করে বাসিয়া বিজ্রের উপরে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সভায় বক্তারা বলেন, ফ্রান্স বিশ্বের সেরা মহা মানব মহানবীকে কটুক্তি করে বিশ্বর মুসলমান ও মানবতার হৃদয়ে চরম আঘাত করেছে। আমরা কটুর ভাষায় এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিশ্বের বিভিন্ন মুসলিম রাষ্ট্রের মত বাংলাদেশও ফ্রান্সে সকল পূর্ণ বর্জন ও কুনৈতিক সম্পর্ক চিন্ন করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

সমাবেশে জামিয়া মাদানিয়া বিশ্বনাথের সহকারি শিক্ষক মাওলানা হাসান বিন ফাহিমের সভাপতিত্বে ও মাওলানা মুখতার হুসাইন ও শাহ মুহাম্মদ উসামার যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, রিয়েল ষ্টার সমাজ কল্যাণ সংস্থা জানাইয়া ও বিশ্বনাথ দর্জি কল্যাণ সংস্থার সভাপতি এম কাওছার আহমদ, সংগঠক সিরাজ মিয়া, মানবাধিকার পরিষদ বিশ্বনাথের সভাপতি জাকির হুসাইন, তরুণ ব্যবসায়ী শামিম আহমদ, ছাত্রনেতা হাবিবুল্লাহ খান, আজিজুর রহমান আরফিনসহ প্রমূখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *