বিশ্বনাথ চানপুরের ঘটনায় একজনের চোখ নষ্ট হওয়ার সম্ভাবনা : গ্রেফতার হয়নি কেউ

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্ট : সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের চানপুর গ্রামে গত (৩০ সেপ্টেম্বর) বুধবার হামলার ঘটনায় ১০ জনকে আসামি করে বিশ^নাথ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন, চানপুর গ্রামের জুবেদ আলীর পুত্র মনোফর আলী, বিশ্বনাথ থানার (মামলা নং-০২, তারিখ ০১/১০/২০২০)। চাঞ্চল্যকর এই ঘটনায় বিবাদী পক্ষ বাদি পক্ষকে চরমভাবে আঘাত করার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিতভাবে বালতির পানিতে মরিছের গুড়া মিশিয়ে প্রতিপক্ষের চোখে মুখে ছিটিয়ে দেয়। এতে বাদি পক্ষের মিহির আলী রাজুর চোখ নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। বিভিন্ন সময়ে এ উপজেলায় মারামারির ঘটনা ঘটলেও বিশ্বনাথের দীর্ঘ ইতিহাসে মরিচের গুড়া দিয়ে প্রতিপক্ষের চোখ নষ্ট করার ঘটনা সম্ভবত এটাই প্রথম।
এজহারের অভিযোগে বলা হয়, আফিয়া, রেজিয়া ও রুকিয়া বেগম নামের তিন মহিলা মারামারিতে পুরুষকে সহায়তা করতে গিয়ে মরিচের গুড়া ব্যবহার করেন।
মামলার আসামিরা হচ্ছেন, ছনুফর আলী (৬২), মাহমুদ আলী (৫৫), নছির আলীর পুত্র ইমরান আলী (২৫), ছনুফর আলীর পুত্র রায়হান আলী (২৩), শিপন আহমদ (২৫), সুমন আহমদ (৩০), রুকন আলী (২৬), আকবর আলীর স্ত্রী আফিয়া বেগম (৫০), মাহমদ আলীর স্ত্রী রুকিয়া বেগম (৪০), কোনাউরা নোয়াগাঁও শফিকুল ইসলামের স্ত্রী রেজিয়া বেগম (৩৪)।
প্রসঙ্গ, ১৬ আগষ্ট ২০২০ইং তারিখে জখমি মনোফর আলীর পুত্র মাহিদ ও অভিযুক্ত ছনোফর আলীর ভাগনা শিপন আহমদের মধ্যে লুডু খেলা নিয়ে মারামারি হয় এবং গ্রাম্য শালিসের মাধ্যমে বিষয়টি মিমাংশাও করা হয়। কিন্তু প্রতিপক্ষ বিবাদীগণ প্রতিশোধ নেয়ার জন্য ৩০ সেপ্টেম্বর বাদির বাড়িতে গিয়ে হামলা চালায় বলে এজহারে উল্লেখ করা হয়। কিন্তু চাঞ্চল্যকর এ ঘটনায় এখন কোন আসামি গ্রেফতার করা হয়নি। যে কোন সময় পূণরায় উভয় পক্ষের মধ্যে মারামারি হওয়ার সম্ভাবনা রয়েছে।
এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই ফজলু জানান, ঘটনার পর থেকে আসামিরা পলাতক। গ্রেফতারের চেষ্টা চলছে এবং জখমিদের চিকিৎসার ব্যাপারে খোজ খবর নিচ্ছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *