বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি নেতা তাজ উদ্দিন বাবুল গ্রেপ্তার

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : বিশ্বনাথে ৫ টি মামলার সাঁজাপ্রাপ্ত পলাতক আসামি বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি নেতা ও উপজেলা সদরের পুরান বাজারস্থ নিউ ফারজানা জুয়েলার্সের মালিক তাজ উদ্দিন বাবুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিংরাওলী গ্রামের আরশ আলী ওরফে আরব আলীর ছেলে। মঙ্গলবার রাত ৯টার দিকে সিলেট জেলার কানাইঘাট থেকে বিশ্বনাথ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসার নিদের্শে বিশ্বনাথ থানার এএসআই দীপক শক্ল ধর, এএসআই বিমল দাশের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কানাইঘাট থানায় এলাকায় অভিযান চালিয়ে ৫ মামলার সাঁজাপ্রাপ্ত পলাতক আসামি তাজ উদ্দিন বাবুলকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্বে থানায় ৫টি মামলা রয়েছে। মামলা নং- সিলেট দায়রা জজ সিআর ১২৬৬/১৭, বিশ্বনাথ সিআর নং ২০৬/১৭ইং, দায়রা জজ ১২৬৩/১৭ বিশ্বনাথ সিআর নং ১৬০/১৭, দায়রা জজ ১১৩৮/১৭, বিশ্বনাথ সিআর নং ১৫০/১৭, দায়রা জজ ১৩৯০/১৭ইং, বিশ্বনাথ সিআর নং ২৮১/১৭ইং, দায়রা জজ ১৪১১/১৭, বিশ্বনাথ সিআর নং ২৮৩/১৭ইং। এসব মামলায় আদালত তার বিরুদ্ধে ৫ বছর ১ মাসের সাঁজা ও অর্থদন্ড প্রদান করেন। একটি মামলায় ৬০ লাখ টাকার অর্থদন্ড প্রদান করেন আদালত। এরপর থেকে আসামি পলাতক ছিলেন।

৫ মামলার সাঁজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে থানার এএসআই দ্বীপক শক্ল ধর বলেন, বুধবার সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *