বিশ্বনাথে হরতালে প্রভাব নেই- মাঠে নেই জামায়াত-বিএনপি

বিশ্বনাথ রাজনীতি
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেকদ : সিলেটের বিশ্বনাথে হরতালের কোন প্রভাব পড়েনি। হরতাল ডেকে মাঠে দেখা যায়নি জামায়াত-বিএনপির কোন নেতাকর্মি। তবে সারাদিন মাঠে র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসার ও মাজিস্ট্রেট ছিলেন সতর্ক অবস্থানে। এদিকে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশী আওয়ামী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে মাঠে মহড়া দিতে দেখা গেছে।

সরজমিনে দেখা যায়, বুধবার সকাল থেকে বিএনপির ডাকা হরতাল-অবরোধের প্রভাব পড়েনি বিশ্বনাথ উপজেলায়। অফিস, ব্যাংক বীমা, ব্যবসা প্রতিষ্ঠান খোলা ছিল। যান চলাচল ছিল স্বাভাবিক। উপজেলাজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীও ছিল সতর্ক অবস্থানে। এদিকে সকাল থেকেই উপজেলার রাস্তাঘাটে অবস্থান ছিল ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতাকর্মিরা। তবে, হরতাল ডেকে বিএনপি-জামায়াতের কোন নেতাকর্মীকে দেখা যায়নি। উপজেলার কোথাও ঘটেনি অপ্রীতিকর কোন ঘটনা।

সকালে উপজেলার প্রবেশমূখ ও সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুরে অবস্থান নিতে চেয়েছিল বিএনপির নেতাকর্মিরা। সাথে সাথে র‌্যাব-পুলিশের অবস্থান টের পেয়ে পালিয়ে যায়। এসময় রশিদপুর আলীনগর গেইটের সামনে যুবলীগের ধাওয়া খেয়ে সৈয়দুর রহমান সৈয়দ নামের এক যুবদল কর্মি আহত হয়েছেন। অপরদিকে, রশিদপুরে দক্ষিণ সুরমা ও বিশ্বনাথ উপজেলার দুইজন ম্যাজিস্টেটসহ দুই প্লাটুন বিজিবি ছিল সতর্ক অবস্থানে। পাশাপাশি যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মিরা মোটর সাইকেল দিয়ে মহড়া দিতে থাকে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *