বিশ্বনাথে যুবলীগের বিক্ষোভ মিছিল

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বিশ্বনাথ উপজেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) বিকেলে বিশ্বনাথ উপজেলা যুবলীগের কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাসিয়া ব্রিজে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

বক্তব্যে তারা বলেন, এদেশ মুসলমানের, এদেশ হিন্দুর, এদেশ খ্রিষ্টানের, এদেশ বৌদ্ধ সম্প্রদায়েরসহ সকল ধর্মের মানুষের। যার যার ধর্ম সেই সেই পালন করবে। কিন্তু রাষ্ট্র আমাদের সবার। আমরা বাঙালি জাতি এই অসম্প্রদায়িক চেতনা নিয়েই পথ চলেছি।

আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেই পথেই শান্তির বার্তা নিয়ে বাংলাদেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তারা হুশিয়ারি দিয়ে বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখাবে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এই বাংলার মাটিতে তাদেরকে প্রতিহত করবে।

উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন পরিচালনায় মিছিল শেষে সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, উপজেলা যুবলীগ নেতা জহুর আলী মেম্বার, সোহেল তালুকদার, শাহ আলম খোকন, মোহাম্মদ আমির আলী, রোহেল উদ্দিন, ফয়জুল ইসলাম জয়, আমির আলী, উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি সালমান রাব্বানী, সাধারণ সম্পাদক মোবারক হোসেনসহ উপজেলা যুবলীগের অসংখ্য নেতাকর্মি উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *