বিশ্বনাথে ভাইর বউর বিরুদ্ধে বাসুরের সংবাদ সম্মেলন

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে মৃত ভাই’র বউয়ের বিরুদ্ধে এক বাসুর সংবাদ সম্মেলন করেছে। বুধবার দুপুরে বিশ্বনাথ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন উপজেলার রামপাশা ইউনিয়নের পুরানগাঁও গ্রামের মৃত মবশি^র আলী ছেলে ও আফিয়া বেগমের ভাসুর আহমদ হোসেন (৬০)।

সংবাদ সম্মেলনে আহমদ আলী বলেন, পৈতৃক সম্পত্তির ১৪ কেয়ার জায়গায় জোরপূর্বক সীমানা পিলার (খুঁটি) স্থাপন করে দখল করে নিয়েছেন আপন ভাই মৃত আনোয়ার হোসেনের স্ত্রী আফিয়া বেগম। মৃত মবশি^র আলী বাড়ি ও ক্ষেতের জায়গাসহ প্রায় ৩২ কিয়ার জমি রয়েছে। যার উত্তরাধিকারী ৪ ছেলে ও ১ মেয়ে। ২০১৫ সালে আনোয়ার হোসেন মারা যাওয়ার পরে ঐ সম্পত্তি সমানভাবে ভাগভাটোয়ারা করে দেয়া হয়। মৃত আনোয়ার হোসেনের স্ত্রী আফিয়া বেগমকেও তার অংশ হিসেবে ৫ কিয়ার জায়গা বুঝিয়ে দেওয়া হয়। কিন্তু এরপর থেকে অংশীদারী ৫ কিয়ার, নিজের কাবিনের জায়গা বাবদ ৩ কেয়ার পাওয়ার পরও আফিয়া বেগম তাদের অংশ থেকে জোরপূর্বক আরও ৩ কিয়ারসহ মোট ১১ কিয়ার জায়গা জোর জবরদস্তি করে ভোগ দখল করিতেছেন। এছাড়া জমি দখল করে নানাভাবে হুমকি ধামকি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার চেষ্টা করছেন। এমনকি জোরপূর্বক জমি দখল করে সাংবাদিকদের কাছে মিথ্যা ও সাজানো এবং উদ্দেশ্যমুলকভাবে নিজ ফায়দা হাসিল করতে কাল্পনিক তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করিয়েছেন ।

এ নিয়ে গত ২৫ নভেম্বর আফিয়া বেগমের মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সিলেটের পুলিশ সুপার বরাবরে একটি লিখিত অভিযোগও করেছেন তারা। আহমদ হোসেন সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে তাদের পৈত্তিক সম্পত্তির ন্যায্য অধিকারের দাবি জানান।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *