বিশ্বনাথে মুখোশ পরে ডাকাতি: মহিলাসহ আহত-৫

Uncategorized
শেয়ার করুন

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী ফারুক উদ্দিনের বাড়িতে এক দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের হামলায় গর্ভবতি মহিলাসহ ৫জন আহত হন। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের পাকিছিরি গ্রামের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন আলা উদ্দিনের ভাই প্রবাসী ফারুক উদ্দিনের গর্ভবতি স্ত্রী সুলতানা বেগম (২২), সাদ উদ্দিনের স্ত্রী সুহেনা বেগম (২১), ফারুকের শ্যালক মিলন মিয়া (১২), শ্যালিকা মিনারা বেগম (১৪) ও জুবেদা বেগম (১৫)। আহতরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন। তবে সুলতানা নামক মহিলার আঘাত গুরুতর বলে জানাগেছে। খবর পেয়ে থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।


প্রবাসী আলাউদ্দিনের পিতা মনু মিয়া জানান, মঙ্গল দিবাগত রাত দেড়টায় দিকে হাফপ্যান্ট ও মুখোশ পরিহিত ৮/১০জনের একদল ডাকাত প্রবাসির বসতঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। ঘরের লোকজন বাঁধা দিতে চাইলে ডাকাতরা তাদেরকে মারপিট করে। এসময় এক ডাকাত প্রবাসী ফারুক উদ্দিনের গর্ভবতি স্ত্রী সুলতানা বেগমের পেটে লাথি দিলে তিনি গুরুতর আহত হন। পরে ডাকাতেরা আলমিরা ভেঙ্গে সাড়ে ৩ভরি স্বর্ণ, নগদ দশহাজার টাকা, একটি মোবাইল ফোনসহ মূল্যবান জিনিস ডাকাতি করে নিয়ে যায়।
এ ব্যাপারে তদন্ত ওসি দোলাল আকন্দ জানান, ডাকাতির ঘটনাটি শুনেছি এবং খতিয়ে দেখছি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *