বিশ্বনাথে ভ্যাকসিন কার্যক্রম শুরু ৭ আগষ্ট

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রির্পোটারঃ সারা দেশের ন্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলায় ৮টি ইউনিয়নে ৭ আগষ্ট থেকে করোনা ভাইরাসের টিকা (ভ্যাকসিন) প্রদান কার্যক্রম শুরু করা হবে। প্রথমদিন প্রতিটি ইউনিয়নে ১,২ ও ৩নং ওয়ার্ড, দ্বিতীয় দিন ৪,৫ ও ৬নং ওয়ার্ড এবং তৃতীয় দিন ৭,৮ ও ৯নং ওয়ার্ডের নাগরিকদের আইডি কার্ড সাথে নিয়ে নির্ধারিত কেন্দ্রে উপস্থিত হয়ে টিকা গ্রহণ করতে হবে। প্রথম পর্যায়ে প্রতিটি ওয়ার্ডে ২শ জনকে টিকা দেওয়া হবে। টিকা প্রদানকালে সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিসহ সমাজসেবীগণ সহায়তা প্রদান করবেন। টিকা গ্রহণকালে বয়োজ্যেষ্ঠ নাগরিকদের অগ্রাদিকার দেয়া হবে।

উপজেলার ১নং লামাকাজি ইউনিয়নে ৭ আগষ্ট শনিবার ইউনিয়ন পরিষদ কার্যালয়, ৯ আগষ্ট সোমবার ভুরকী সরকারী প্রাথমিক বিদ্যালয়, ১০ আগষ্ট মঙ্গলবার হাজরাই আতাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, ২নং খাজাঞ্চী ইউনিয়নে ৭ আগষ্ট চন্দগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৯ ও ১০ আগষ্ট খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ ভবনে, ৩নং অংলকারী ইউনিয়ন পরিষদে ৭,৯ ও ১০ আগষ্ট, ৪নং রামপাশা ইউনিয়নে ৭ আগষ্ট আমতল সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৯ আগষ্ট রামপাশা ইউনিয়ন পরিষদ ভবন ও ১০ আগষ্ট গড়গাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৫নং দৌলতপুর ইউনিয়নে ৭ আগষ্ট সিঙ্গেরকাছ উচ্চ বিদ্যালয়, ৯ আগষ্ট দৌলতপুর ইউনিয়ন পরিষদ ভবন ও ১০ আগষ্ট হাবড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৬নং বিশ্বনাথ ইউনিয়নের ৭,৯ ও ১০ আগষ্ট রামসুন্দর সরকারী অগ্রগ্রামী মডেল উচ্চ বিদ্যালয়ে, ৭নং দেওকলস ইউনিয়নে ৭ আগষ্ট ইউনিয়ন পরিষদ ভবন, ৯ আগষ্ট দাউদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, ১০ আগষ্ট উলুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং ৮নং দশঘর ইউনিয়নে ৭ আগষ্ট ইউনিয়ন পরিষদ ভবন, ৯ আগষ্ট বাউশী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ১০ আগষ্ট চান্দভরাং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে টিকা প্রদান করা হবে।

১ আগষ্ট রবিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে টিকা কার্যক্রম সুষ্ট ও সফল ভাবে পরিচালনার জন্য এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এদিকে, বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাগ্রহণকারীদের প্রচুরভীড় লক্ষ্য করা যাচ্ছে। প্রতিদিন শত শত লোক স্বাস্থ্যবিধি না মেনেই টিকা গ্রহণ করছেন।

 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *