বিশ্বনাথে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোক্তার আলী (৬০)। তিনি উপজেলার অলংকারি ইউনিয়নের বটতলা গ্রামের গনি মিয়ার পুত্র। এই মৃত্যুকে কেন্দ্র করে চলছে আলোচনা সমালোচনা। পরিবারের কেউ বলছে হত্যা আবার কেউ বলছে আত্নহত্যা।
তবে নিহত মোক্তার আলীর পিতা ১০৫ বছর বয়সি আব্দুল গনি ছেলের শোকে কাতর হয়ে সাংবাদিকদের জানান, তার ছেলে মোক্তার আলীর দ্বিতীয় স্ত্রী ও পুত্রদের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরুধ চলে আসছে। এ নিয়ে থানায় মামলা মোকাদ্দমাও রয়েছে। এই বিরুধের জের ধরে অভিমান করে মোক্তার আলী মঙ্গলবার রাতে বিষ পান করে। বিষ পানের পর রাতেই তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং রাত ৩টায় দিকে মোক্তার আলী মারা যায়। এ ঘটনাকে ভিন্নখাতে নিতে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উঠে পড়ে লেগেছেন। আমি প্রশাসনের কাছে ন্যায় বিচার চাই।
এ ব্যাপারে পুলিশের অতিরিক্ত সার্কেল (ওসমানীনগর) সাইফুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে বিষ পান করে আতœহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। লাশ মর্গে আছে পোষ্টমেডাম রিপোটং না আশা পর্যন্ত কিছু বলা যাবেনা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *