বিশ্বনাথে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : প্রেমে রাজি না হওয়ায় সিলেটের বিশ্বনাথে ১৭ বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। বুধবার বিকেলে স্কুলছাত্রীর মা বাদী হয়ে বখাটেদের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সে বিশ্বনাথ হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দশম শ্রেণীর ছাত্রী। গত (২জুলাই) মঙ্গলবার বিকেলে বিদ্যালয় থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে রামধানা গ্রামে পৌছলে ওই ছাত্রীর ওপর নির্যাতন চালায় স্থানীয় ৪ বখাটে। স্কুলছাত্রী ও তার পরিবারের অভিযোগ, প্রেমে সাড়া না দেওয়ায় অটোরিক্স সিএনজি চালক রাজন মিয়া (২৫) ও আরো ৪ সহযোগীকে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে। বখাটে অটোরিক্সা চালক রামধানার পার্শ্ববর্তি শেখের গাঁও গ্রামের আব্দুল খালিকের পুত্র।

স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে বিশ্বনাথ-খাজাঞ্চী রোডের রামধানায় পৌছা মাত্র পূর্ব পরিকল্পিতভাবে থাকা রাজন স্কুলছাত্রীর গতিরোধ করে। মেয়েটি অন্য দিকে যেতে চাইলে রাজন তার সহযোগীদের নিয়ে স্কুলছাত্রীর ওপর হামলা চালায়। একপর্যায়ে গলা থেকে ওড়না খোলে ওই ছাত্রীর হাত-পা বেঁধে জোরপূর্বক টেনে হেঁচড়ে অটোরিক্সায় তুলে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির আত্ন চিৎকারে রামধানা গ্রামের লোকজন এগিয়ে আসলে বখাটেরা অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় পরিবারের সদস্যরা ওই ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করেন।

স্কুলছাত্রীর মা জানান, থানায় লিখিত অভিযোগপত্রে রাজনকে প্রধান আসামি করা হয়েছে। রাজনের সহযোগী একই গ্রামের ইমনের নাম উল্লেখ সহ আরও ৩জনকে অজ্ঞাতনামা আসামি করেছেন তিনি।

অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা সাংবাদিকদের বলেন, অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *