বিশ্বনাথে প্রবাস ফেরত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথে প্রবাস ফেরত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার নাম বাবলা মিয়া (৩৫),  সে উপজেলার সদর ইউনিয়নের কারিকোনা গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। সোমবার(২৭জুলাই)রাতে নিজ শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বাবলা মিয়া ৬-৭ বছর ধরে ওমান প্রবাসী ছিলেন। করোনা প্রাদূর্ভাবের পূর্বে গত জানুয়ারি মাসে ছুটি নিয়ে দেশে আসেন তিনি। সোমবার রাত ১০টার দিকে পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ তার নিথর দেহ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে। লাশ ময়না তদন্তের পর মঙ্গলবার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। পরে বাদ আসর কারিকোনা জামে মসজিদে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। আত্মহত্যার এ ঘটনায় মঙ্গলবার বাবলার ছোট ভাই নাঈম মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন, (মামলা নং-১৬)। তবে, কি কারনে বাবলা আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।
এ বিষয়ে বিশ্বনাথ থানার এসআই গোপেশ দাস জানান, পরিবারের লোকদের ভাষ্যনুযায়ী তিনি মানসিক ডিপ্রেশনে ভূগছিলেন। তার লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *