বিশ্বনাথে প্রবাসির বাড়িতে ডাকাতির ঘটনায় আটক-২

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : বিশ্বনাথে শ্রীরামসী গ্রামের সৌদি প্রবাসী আব্দুল কাদিরের বাড়িতে ডাকাতি ঘটনায় ২ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তারা হচ্ছেন সুনামগগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার বনুয়া গ্রামের আবুল কাশেমের পুত্র আজিম উদ্দিন উরফে আজিজুল (৩০) এবং জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী গ্রামের মৃত: শামছুল ইসলামের পুত্র নজরুল ইসলামকে (৩৩)।

গত বুধবার শ্রীরামসী গ্রামের সৌদি প্রবাসী আব্দুল কাদিরের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। এসময় ময়মনসিংহ জেলার নান্দাইল আটারোবাড়ী গ্রামের আব্দুস সালামের পুত্র আমির হামজা (২৫)কে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। পুলিশ হামজাকে ব্যাপক জিজ্ঞাবাদ শেষে আদালতে প্রেরন করে এবং ১৬৪ ধারা জবানবন্ধিতে ডাকাতির কথা স্বীকার করেছে। আমির হামজার তথ্যমতে বাকি দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। এঘটনায় প্রবাসীর স্ত্রী নাজমা বেগম বাদি হয়ে বিশ্বনাথ থানায় ডাকাতি মামলা দায়ের করেন, (মামলা নং ৮)।

শুক্রবার বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা, ওসি তদন্ত রমা প্রসাদ, এসআই দেবাশীষ শর্মা, এসআই মিজানুর রহমান,এসআই নুর হোসেন, এএসআই বিমল চন্দ্র দাসসহ একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩ডাকাতকে গ্রেতার করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *