বিশ্বনাথে পাঁচ ডায়গনস্টিক সেন্টারকে জরিমানা

অপরাধ বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নানা অনিয়ম পাওয়ায় পাঁচ ডায়গনস্টিক সেন্টারকে ১৯হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রোববার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিশ্বনাথ নতুন ও পুরান বাজারে এই অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার।

এসময় বিশ্বনাথ নতুন বাজারের মা-মনি ডায়গনস্টিক সেন্টারকে ৪হাজার, সন্ধানী ডায়গনস্টিক সেন্টারকে ৪হাজার, পুরান বাজারের মেডিএইড ডায়গনস্টিক সেন্টারকে ৫হাজার, মেডিচেক ডায়গনস্টিক সেন্টারকে ৪হাজার এবং লাইফ-এইড ডায়গনস্টিক সেন্টারকে ২হাজার টাকাসহ মোট ১৯হাজার টাকা জরিমানা করা হয়।

বিশ্বনাথ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার গোলাম মুর্তজা ও থানা পুলিশকে সঙ্গে নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

তিনি বলেন, নীতিমালা অনুযায়ী ল্যাব টেকনিশিয়ান, প্যাথলজিস্ট ও দক্ষ টেকনিশিয়ান না থাকায় এবং অপরিচ্ছন্ন পরিবেশ ও লাইসেন্স না থাকার কারনে মেডিকেল প্র্যাকটিস, বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি নিয়ন্ত্রণ অধ্যাদেশ ১৯৮২ এর সংশিষ্ট ধারায় এই ৫ প্রতিষ্ঠানকে ১৯হাজার টাকা জরিমানা আদায় করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *