বিশ্বনাথে নিজের বুকে গুলি চালিয়ে পুলিশ কনস্টেবলের আত্মহত্যার চেষ্টা

Uncategorized
শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : সিলেটের বিশ্বনাথে নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন তপু দেবনাথ (১৯) নামের এক পুলিশ সদস্য। (৩ফেব্রুয়ারি) সোমবার রাত ৮টার দিকে থানা ভবনের ছাদে গিয়ে চাইনিজ রাইফেল দিয়ে নিজের বুকে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনিয়ে উপজেলার সর্বত্র চলছে আলোচনা সমালোচনা ঝড়। তার বাড়ি মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার কাশিনগর গ্রামের তমাল চন্দ্রনাথের পুত্র। তবে, এই পুলিশ কনস্টেবলের আত্মহত্যার চেষ্টার কারণ এখনও জানা যায়নি।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, বুকের বাম পাশের দিকে সে গুলি চালায়। হার্টের পাশ দিয়ে গুলি বের হয়ে যাওয়ায় সে বেঁচে যায়। তবে তার অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তাকে ওটিতে নেয়া হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ওসি মো. শামীম মুসা ।

এবিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা স্বীকার করে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, কি কারণে সে আত্মহত্যার চেষ্টা করেছে বিষয়টি এখনো পরিস্কার নয়। তবে তার অবস্থা আশঙ্কাজন বলে তিনি জানান।প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারি মাসের ২০ তারিখ রাজধানীর মিরপুর ১৪ নম্বরে পুলিশ লাইন মাঠে নিজের ইস্যুকৃত অস্ত্র দিয়ে নিজের বুকে গুলি চালান মো. কুদ্দুস সাহা (৩১) নামে এক নায়েক। তিনি মৃত্যুর আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *