বিশ্বনাথে ‘গরিব অসহায় কল্যাণ ফান্ড’র’ নগদ অর্থ ও গোশত বিতরণ

Uncategorized
শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : সিলেটের বিশ্বনাথে ‘গরীব অসহায় কল্যাণ ফান্ড’র’ উদ্যোগে অর্ধশত অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ ও গোশত বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে রামধানা গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল কালামের বাড়িতে আনুষ্টানিকভাবে নগদ অর্থ ও খাবার বিতরণ করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আব্দুল কালামের ছেলে মুনতাসির কালাম। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আলহাজ্ব গিয়াস উদ্দিন।
বক্তব্যে তিনি বলেন, শুধু টাকা নয় ‘গরীব অসহায় কল্যাণ ফান্ড’ এলাকার আর্থ-সামাজিক উন্নয়নেও গুরুত্বপূর্ন অবদান রেখে চলেছে। প্রত্যেকের অবস্থান থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল কালামের মতো প্রবাসী ভাই-বোনেরা সমাজের অসহায়, দরিদ্র, বয়স্ক ও বিধবা মানুষের কল্যাণে হাত প্রসারিত করতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
‘গরীব অসহায় কল্যাণ ফান্ড’ পরিচালনা কমিটির সভাপতি মো. আবুল লেইছের সভাপতিত্বে ও উপদেষ্ঠা পর্ষদ মো. আব্দুল মুতলিবের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন শিক্ষানুরাগী ও সমাজ সেবক আবদুল ওদুদ বিএসসি, ইউপি সদস্য রাজুক মিয়া রাজ্জাক, মুরব্বী মাসুক মিয়া, সমাজসেবক আছাব আলী, শামছু মিয়া লালা, গরীব অসহায় কল্যাণ ফান্ড পরিচালনা পর্ষদ মো. সিরাজ উদ্দিন, মো. সবুর আহমদ, সংগঠক মঈন উদ্দিন।

সভায় উপস্থিত ছিলেন, গরীব অসহায় কল্যাণ ফান্ডের সহ-সভাপতি আব্দুল মন্নান, সহ-সেক্রেটারী মো. খালেদ আহমদ বাদশা, কোষাধ্যক্ষ মো. আসাদ আহমদ, সহ কোষাধ্যক্ষ মো. শিব্বির আহমদ, প্রচার সম্পাদ রানা সরকার, সদস্য আক্তার আহমদ শাহেদ, রাসেল আহমদ, জাহাঙ্গীর আহমদ, ব্যবসায়ী মুজিবুর রহমান।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *