বিশ্বনাথে কবরস্থানের গাছের ডালে যুবকের ঝুলন্ত লাশ!

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোটার : সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের উত্তরকালিজুরী (বড় কাপন) গ্রামের পশ্চিমের কবরস্থানে এক ব্যক্তির ঝুলন্ত লাশ পাওয়া গেছে। (৪এপ্রিল) শনিবার বিকেলে তার বাড়ির পার্শবর্তী কবরস্থানের গাছের ডালে ঝুলন্ত অবস্থায় এ লাশ দেখতে পাওয়া যায়। তার নাম বেলাল আহমদ (২৬), সে উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাহাড়াদুবাগ গ্রামের সমসু মিয়ার ছেলে।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মো. রফিকুল ইসলাম ও বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামীম মূসা। ঘটনাস্থল থেকে সংগ্রহ করা হয় বিভিন্ন আলামত। পাওয়া যায় একাধিক মোবাইল নাম্বার লেখা একটি নোটপ্যাড। এর সূত্র ধরে পুলিশ যুবকের বাড়িতে খবর পৌছায়। এক পর্যায়ে তার পিতা ও ভাই এসে বেলালের লাশ সনাক্ত করেন।

তার পিতা সমসু মিয়া জানান, ‘সে মানসিক ভারসাম্যহীন ছিল। আমরা এক সাথে ঢাকায় তাবলীগে ছিলাম। তাবলীগে আমি তাকে রেখে আসি। এর পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ ছিলো। ফোন বন্ধ হওয়ায় পূর্বে সে তার মাকে টেলিফোনে জানায়, আমাকে আর পাবে না। আমার জন্যে দোয়া করো।

এ বিষয়ে কথা হলে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল ) মো. রফিকুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *