বিশ্বনাথে আমেরিকা প্রবাসীর খাদ্য সহায়তা প্রদান

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : করোনা পরিস্থিতিতে গোটা বিশ্ব যখন কম্পমান। দেশে দেশে লকডাউন আর মৃত্যুভয় যখন পৃথিবীর প্রতিটি মানুষের অন্তরে। ভীতিকর বন্দিজীবনে কর্মহীন প্রবাসজীবন যখন বিষাদময়। নিজেদের পরিবার নিয়ে কোনমতে বেঁচে থাকার প্রচেষ্টা যখন সর্বত্র। এমন কঠিনতর সময়েও দেশের মানুষের কথা ভুলেন নি আমেরিকা প্রবাসী জনকল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাদাতা প্রধান শিক্ষক বশির আহমদ খান। তিনি চলমান করোনা পরিস্থিতিতে ও দেশের গরীব দুস্থ ও কর্মহীন মানুষকে সাহায্য করে যাচ্ছেন।

শুক্রবার সকালে উপজেলার দেওকলস ইউনিয়নের আলাপুর গ্রামের মরহুম তেরাব আলী খানের বাড়িতে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রায় শতাধিক পরিবারের মধ্যে ৮ কেজি চাল, ১ কেজি ছানা, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, লবন, ১ লিটার সোয়াবিন তেল ও ১ টি সাবান এবং ১৮টি পরিবারকে নগদ অর্থসহ ৫০ কেজির ১ বস্থা করে চাল বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ-সভাপতি আশিক আলী, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, ইনকিলাব পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি আবদুছ সালাম, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, সংগঠক নাজির আহমদ খান, নূর মিয়া ও আলাপুর ইসলামী যুব সংঘের সভাপতি জমির আহমদ খান।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *