বিশ্বনাথের পাটাকইন মাদরাসার সভাপতির ইন্তেকাল : শোক প্রকাশ

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর  ঐতিহ্যবাহী জামেয়া ইসলামিয়া লুৎফাবাদ পাটাকইন মাদরাসা পরিচালনা পরিষদের সভাপতি হাজী আব্দুস ছুবহান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। (১৬ অক্টোবর) শুক্রবার বাংলাদেশ সময় সকাল ৮.০০ টায় লন্ডনে ইন্তেকাল করেন। মৃত্যু কালে তিনির বয়স ছিল শত বছর। ৮ ছেলে, ২ মেয়ে ও অসংখ্য আত্মীয় সজন রেখে গেছেন।  

তাঁর মৃত্যুতে গভীর শোকা প্রকাশ করেছেন, আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজ গভনিং বডির সভাপতি ও আওয়ামীলীগ নেতা পীর সিরাজুল ইসলাম, অভিভাবক সদস্য হাজী জমির আলী, শিক্ষানুরাগী সদস্য আব্দুল হামিদ, লুৎফাবাদ পাটাকইন মাদ্রাসার  ‍মুহতামিম মুফতি মাওলানা লুৎফর রহমান, বিশিষ্ট সাংবাদিক এএইচ এম ফিরোজ আলী, ইউপি সদস্য জামাল আহমদ, গীতিকার আহমদ শরীফ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী ইরশাদ আলী, জিয়াউর রহমান। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানানো হয়।

হাজী আব্দুস ছুবহান অসংখ্য শিক্ষা প্রতিষ্টার ও সামাজিক সংগঠনের পৃষ্ঠপোষক, সামাজিক উন্নয়ন সাধনে নিঃস্বার্থ অবদান ও অসহায়ত্ব মানুষের পাশে থাকতেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *