বিশ্বনাথের নিয়ামতপুরে মাষ্টার তুলা মিয়ার ফুড সামগ্রী বিতরণ

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : প্রাণঘাতি করোনা ভাইরাস মোকাবিলায় দেশে দেশে লকডাউন আর মৃত্যুভয় যখন প্রতিটি মানুষের অন্তরে। ঠিক এমন কঠিন সময়েও দেশের মানুষের কথা ভুলে থাকেন নি লন্ডন প্রবাসী মাষ্টার আলহাজ্ব আব্দুল হাসিম তুলা মিয়া। তিনি চলমান করোনা পরিস্থিতিতে দেশের গরীব দুস্থ ও কর্মহীন মানুষকে সাহায্য করে যাচ্ছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার দেওকলস ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের তিনির নিজ বাড়িতে এ ফুড সামগ্রী বিতরণ করা হয়। নিয়ামতপুর এলাকা সহ প্রায় দেড় শতাধিক পরিবারের মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ছানা, ১ কেজি ডাল, ২ কেজি পিয়াজ, ১ কেজি লবন, ২ লিটার সোয়াবিন তেল বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ ও পরিচালনা করেন, হাজি নুর মিয়া, ক্বারী ফয়জুর রহমান ও মোক্তার হোসেন । এসময় উপস্থিত ছিলেন হাজি দরছ মিয়া, শাহাব উদ্দিন মাষ্টার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট্র পুরানগাঁও শাখা কেন্দ্রের নাজিম আব্দুর রহিম কামালি, সাংবাদিক আব্দুস সালাম সহ প্রমুখ।

এসময় খাদ্য সামগ্রী নিতে আসা অনেকেই বলেছেন, এই বিপদের সময় মাষ্টর সাব আমরারে যে সাহায্য করছইন, আমরা ইতা কোন দিন ভুলতামনায়। আমরা মাষ্টর সাবর লাগি দোয়া করি আল্লায় তাইনর হায়াত দেউক্কা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *