বিশ্বনাথের কাইড়ঘাট দাখিল মাদ্রাসায় কমিটি গঠন নিয়ে বিরোধ নিস্পত্তি

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোটার : বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নে অবস্থিত কাইড়ঘাট মিছবাহুল উলুম দাখিল মাদ্রাসার কমিটি গঠন নিয়ে জটিলতার নিস্পত্তি করা হয়েছে। (১৯ মার্চ) বৃহস্পতিবার দুপুরে মাদ্রসার হল রোমে এলকাবাসীর উপস্থিতিতে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলের মধ্যস্থতায় এ বিরোধ নিস্পত্তি করা হয়। সেইসাথে আলহাজ্ব শামছু মিয়া লয়লছকে আবরও সভাপতি করে ১২ সদস্যের মাদ্রাসা পরিচালনা কমিটি গঠনের প্রস্তাবনা তৈরী করা হয়।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব শামছু মিয়া লয়লুছের সভাপতিত্বে ও মাদ্রাসা সুপার মাওলানা এএসএম লুৎফুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, সহ-সভাপতি সমছু মিয়া, প্রবীণ মুরব্বী হাজী সমশের আলী, মুক্তার মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাবেক মেম্বার মতিন মিয়া, আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম, ইউপি সদস্য সৈয়দ মাসুদ আলী, যুক্তরাজ্য প্রবাসী হাজী নুর মিয়া, খালে আহমদ, সমাজসেবক মজাম্মল আলী, হেলাল মিয়া, তৈুমছ আলী, আবুল কালাম ও সুফি মিয়া।

কমিটির প্রস্তাবকৃত বাকি ১১ সদস্যদের মধ্যে সচিব পদে রয়েছেন মাদ্রাসা সুপার মাওলানা এএসএম লুৎফুর রহমান, প্রতিষ্টাতা সদস্য পদে আলহাজ্ব মো: দরছ মিয়া, দাতা সদস্য পদে শাহ মো: আব্দুল বাছিত, অভিভাবক সদস্য পদে মো: আনহার আলী, মো: আকিকুর রহমান, মো: তাজুল ইসলাম ও মো: সেলিম উদ্দিন আহমদ, মহিলা অভিভাবক সদস্য পদে রিনা বেগম, শিক্ষক প্রতিনিধি পদে মাওলানা মো: সাইদুল ইসলাম ও মাওলানা আবুল কাশেম পাটোয়ারী এবং শিক্ষানুরাগী সদস্য পদে সৈয়দ হাফিজ আলীকে রাখা হয়েছে।প্রসঙ্গত, মাদ্রাসার কমিটি গঠন নিয়ে নির্বাচন না দেওয়াসহ সভাপতির বিরুদ্ধে আরও বিভিন্ন অভিযোগ এনে সম্প্রতি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দেন সাবেক অভিভাবক সদস্য সেলিম উদ্দিন আহমদ। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার এলাকাবাসীর সমন্বয়ে এক বৈঠকের মাধ্যমে সৃষ্ট বিরোধ নিস্পত্তি করা হয়। 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *