বিশ্বনাথের উন্নয়নে প্রায় ১১০ কোটি টাকা বরাদ্ধ হচ্ছে… এসএম নুনু মিয়া

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেছেন, সকল মহলের সহযোগিতা পেলে তিনি বিশ্বনাথ উপজেলাকে একটি আদর্শ ও আলোকিত মডেল উপজেলা গঠনে সক্ষম হবেন। ৫ ডিসেম্বর রবিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এ কথা বলেন।
নুনু মিয়া বলেন, নিরাপদ পানি সরবরাহ ও সেনিটেশন ব্যবস্থার উন্নয়নে ইতিমধ্যে ৪৯ কোটি ৬ লাখ ৫৮ হাজার টাকা বরাদ্ধ করা হয়েছে এবং বিশ্বনাথের উন্নয়নে আরও ৭০ কোটি টাকা বরাদ্ধ প্রক্রিয়াধীন রয়েছে। আমার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী ইতিমধ্যে ২৪টি কাঁচা রাস্তার প্রকল্প অনুমোদন হয়েছে এবং ২৭টি সড়ক সংস্কারের টেন্ডার করা হয়েছে। এ বরাদ্ধের জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী, পরিকল্পনামন্ত্রী, স্থানীয় সরকার মন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি বলেন, আমি আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে আমাকে নির্বাচিত করার জন্য বৃদ্ধ বয়সে মাননীয় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বিশ্বনাথ এসে নির্বাচনী জনসভায় যোগ দিয়ে বিশ্বনাথবাসীর প্রতি আমাকে ভোট প্রদানের অনুরোধ জানিয়েছিলেন। আমি মাননীয় মন্ত্রীর প্রতি চির ঋণী এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার উপজেলায় যে সমস্ত গুরুত্বপূর্ণ রাস্তা-ঘাট সহ উন্নয়নমূলক কর্মকান্ড অসমাপ্ত রয়েছে, সেগুলো সমাপ্ত করার জন্য উর্ধ্বতন মহলে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাব।
নুনু মিয়ার এ ধরনের সংবাদ সম্মেলন গণমাধ্যমে প্রচারিত হওয়ার পর মানুষের মধ্যে যেমন উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে, তেমনি হোটেল রেস্তোরা ও হাট-বাজারে সমালোচনাও হচ্ছে। এমন অবস্থায় আজ তার কার্যালয়ে কথা হয় এই প্রতিনিধির সাথে। তাকে জিজ্ঞাসা করা হয়, সাংবাদিক সম্মেলনে যে অর্থ বরাদ্ধের কথা উল্লেখ করা হয়েছে, তা উপজেলা পরিষদের স্বাভাবিক বরাদ্ধের অংশ কিনা? এমন প্রশ্নের জবাবে নুনু মিয়া তার ফাইল থেকে বেশ কিছু কাগজপত্র বের করে দেখান। এতে দেখা যায়, একাধিকবার সরকারের উচ্চ পর্যায়ে বিশ্বনাথের উন্নয়ন বরাদ্ধের জন্য আবেদন নিবেদন করা হয়েছে এবং একনেকের সভায় বেশ কয়েকটি প্রকল্প অনুমোদিত হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *