বাংলাদেশের সাথে প্রবাসিদের নাড়ীর সম্পর্ক

Uncategorized
শেয়ার করুন

ডেক্স রিপোর্ট, যুক্তরাজ্যের জনপ্রিয় চ্যানেল এস’র ব্যবস্থাপনা সম্পাদক (এমডি) তাজ চৌধুরী বলেছেন, বাংলাদেশের সাথে যুক্তরাজ্য প্রবাসিদের নাড়ীর সম্পর্ক রয়েছে। এ সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ার কোন সুযোগ নেই। বরং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া দুই দেশের সাথে সেতু বন্ধন করে রেখেছে। আমরা প্রবাসিরা কয়েক হাজার মাইল দুরে থাকলেও প্রতি নিয়ত বাংলাদেশের মানুষের কথা চিন্তা-ভাবনা করি। প্রিয় মাতৃভূমির উন্নয়নেও এদেশের মানুষের সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এ সুযোগে বাংলাদেশের মানুষ তথা সিলেট বাসির শিক্ষা, কৃষ্টি, সংস্কৃৃতি ও সমাজ উন্নয়নের পজেটিব দিক গুলো তুলে ধরছে চ্যানেল এস। যে কারনে চ্যানেল এস একটি জনপ্রিয় টেলিভিশন। চ্যানেলটি সরাসরি বাংলাদেশে সম্প্রচার করতে না পারলেও অনলাইন ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে দিবানিশি দেখা যাচ্ছে। তিনি চ্যানেল এস এর উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেছেন।
পহেলা ফেব্রæয়ারী শনিবার সকাল ১১টায় বিশ্বনাথ প্রেসক্লাবে তাঁকে দেয়া এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক নবীন সুহেলের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবি মাহফুজ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক, কলামিষ্ট ও সমাজ বিশ্লেষক এ এইচ এম ফিরোজ আলী, অনলাইন পোর্টাল ডেইলি সিলেট সংবাদ ডটকমের প্রধান সম্পাদক ও প্রকাশক প্রবাসি মহাব্বত শেখ, বিশ্বনাথ থানার ওসি শামিম মুসা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল এস এর বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গির আলম খায়ের, চাউলধনী স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক সফিক আহমদ পিয়ার, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামিম আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের কার্যকরি কমিটির নির্বাহী সদস্য কামাল মুন্না।
এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আহাদ, জামেয়া মাদানিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রুহেল উদ্দিন, কোষাধ্যক্ষ আক্তার আহমদ সাহেদ, প্রচার সম্পাদক মিছবাহ উদ্দিন, নির্বাহী সদস্য আব্দুস সালাম, সদস্য বদরুল ইসলাম মহসিন, মোসাহিদ আলী, চ্যানেল এস চিফ ক্যামেরা পার্সন লিটন চৌধুরী, দর্জি কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *