পৌর মেয়র হতে চান বিশ্বনাথের প্রবাসি রইছ আলী

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার :: অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত বিশ্বনাথকে একটি মডেল পৌরসভায় গড়ে তুলতে পৌর মেয়র হতে চান বিশ্বনাথের মো: রইছ আলী। তিনি স্কুল কলেজ, রাস্তা ঘাট, বিদ্যুতায়ন, গ্যাস সংযোগ ও পুরো পৌরসভাকে সিসি টিভির আওতায় আনা এবং গৃহ নির্মাণ ও আশ্রয়ন প্রকল্পসহ পৌর এলাকার সার্বিক উন্নয়নে নিজেকে সাধিত করতে চান। বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, গরিব দু:খি মানুষের বন্ধু, যুক্তরাজ্য প্রবাসি ও আওয়ামীলীগের ত্যাগী নেতা মো: রইছ আলীর বাড়ি পৌর এলাকার জানাইয়া (মাঝপাড়া) গ্রামের মৃত সোনাউল্লার পুত্র। তিনি একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। তাঁর বাবা একজন মুক্তিযোদ্ধা এবং আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী। রইছ আলী বিরুধী দলীয় আন্দোলনে আওয়ামীলীগের সেক্রেটারী মরহুম বাবুল আক্তারসহ একটি মামলার প্রধান আসামি ছিলেন।বেশ কয়েকজন নেতাকর্মী এ মামলায় কারাভোগও করেছেন। রইছ আলী ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন এবং বর্তমানে লন্ডন রোসডেল শহরে আওয়ামীলীগের রাজনীতির সাথে সক্রিয় রয়েছেন।
স্থানীয় রাজনীতিতে সকল মিছিল মিটিংয়ে রইছ আলী ছিলেন সক্রিয়। বর্তমানে তাঁর বছস ৫৬ বছর। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর জীবনের চেয়ে কর্মীদের মূল্যায়ন করতেন বেশি। ঠিক তেমনিভাবে তার রক্তের উত্তারাধীকারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্যাগী পরিশ্রমি, সত্যবাদি ও আদর্শবান কর্মীদের গুরুত্ব দেন বেশি। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বিশ্বনাথের প্রথম পৌরসভা নির্বাচনে নৌকার প্রর্তীক দেবেন বলে তিনি আশাবাদি।
বিশ্বনাথের ডাক ২৪ ডটকমের সাথে আলাপ চারিতায় রইছ আলী বলেন, আওয়ামীলীগের রাজনীতিতে বিরুধি দলে থাকাবস্থায় সর্বোচ্চ ত্যাগ করেছি। আমি কোন অনুপ্রবেশকারি নই, আমি কাউয়া বা খাই খাই পার্টির সদস্য নই। আমি কোন দল বদল করিনি। বঙ্গবন্ধু শেখ হাসিনার একজন আদর্শের কর্মী। আমার বিশ্বাস আদর্শের মূল্যায়নে শেখ হাসিনা আমাকে নৌকা প্রর্থীক দেবেন এবং এলাকাবাসি আমাকে সমর্থন করবেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *