না ফেরার দেশে চলে গেলেন জগন্নাথপুর পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ

Uncategorized
শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মনাফ ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি……রাজিউন। শনিবার দিবারাত ৩.৩৫ মিটিটের সময় লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন।মৃত্যুকালে তিনির বয়স ছিল ৭২ বছর এবং ৬ মেয়ে ও ৩ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন নানা রোগে রোগাক্রান্ত ছিলেন। নিহতের বিষয়টি নিশ্চিত কলেছেন নিহতের পুত্র লন্ডন প্রবাসি আকমল হোসেন শুয়েব। তিনি আরো জানিয়েছেন, ৩/৪ দিনের মধ্যে লাশ দেশে আনার ব্যবস্থা সতেপারে বলে আশা করা যাচ্ছে।

এদিকে মেয়র আব্দুল মনাফের মৃত্যুতে তিন দিনের শোক কর্মসুচী গ্রহণ করেছে জগন্নাথপুর পৌর পরিষদ। আজ রোববার সকালে পরিষদের জরুরী সভায় এই কর্মসুচী ঘোষনা করেন।

সভার শুরুতে মেয়র মৃত্যুতে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে শোকপ্রস্তাব গৃহীত হয়। তিন দিনের কর্মসুচীর মধ্যে রয়েছেন তিনদিন কর্মবিরতী, কালো পতাকা উত্তোজন, কালো ব্যাজ ধারণ ও পৌর পরিষদ প্রাঙ্গণে মেয়রের মরদেহে ফুলেল শ্রদ্ধা নিবেদন।

জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-শফিকুল হক সাক্ষরিক এক পত্রে এসব তথ্য জানানো হয়েছে

মেয়র আলহাজ্ব আব্দুল মনাফের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, দেশ-বিদেশের পাঠক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিশ্বনাথের ডাক ২৪ ডটকমের পরিবার। শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *