নগদ অর্থ ও খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের খোজে- নুনু মিয়া

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোটার : সিলেটের বিশ্বনাথে নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ আর খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া। করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে ও আসন্ন মাহে রমজান মাস উপলক্ষ্যে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ নিয়ে অসহায় মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে একজন মানবতার ফেরিওয়ালার পরিচয় দিচ্ছেন। তিনি বুধবার ও বৃহস্পতিবার দু‘দিনে উপজেলার বিভিন্ন এলাকার প্রতিবন্ধি, প্রয়াত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের পরিবারকে চিহ্নিত করে ২০টি পরিবারকে নগদ ৩০০০ হাজার টাকা ও খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন। শুধু তাই নয় গাড়িতে করে এসকল খাদ্য সামগ্রী ও নগদ অর্থ নিয়ে বাড়ি বাড়ি যাওয়ার সময় রাস্তায় অনেক দরিদ্রদের হাতেও খাদ্য সামগ্রী তুলে দেন। এর পূর্বে করোনাভাইরাস আক্রমনের প্রথম দিকে তিনি উপজেলা পরিষদের পক্ষ থেকে মানুষের মধ্যে বিনামূল্যে মাস্ক ও সাবান বিতরণ করেছেন। সেই থেকে প্রতিদিন মুখে মাস্ক, হাতে গøাব্স লাগিয়ে মানুষের খুঁজ-খবর নিতে নিরলসভাবে মাঠে রয়েছেন। আর দিচ্ছেন করোনাভাইরাস থেকে সুরক্ষা থাকার পরামর্শ।
প্রয়াত নেতাদের পরিবারকে উপহার প্রদানের সময় বিভিন্ন স্থানে চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, যুবলীগ নেতা সায়েদ আহমদ, জমির আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া।
উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে করোনা সংকটের এই মুহুর্তে অসহায় মানুষের জন্য সরকারের পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।
এরই ধারাবাহিকতায় আওয়ামী লীগের দুর্দিনে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করা প্রয়াত নেতা-কর্মীদের পরিবারের সদস্যদের কল্যাণে আমার ব্যক্তিগত তহবিল থেকে কিছুটা উপহার দিয়েছি। আর এই সামান্য উপহার নিয়ে তাদের পরিবারের পাশে দাড়াতে পেরে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করাটাই সার্থক হয়েছে বলে তিনি করেন। ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *