দেশকে পাকিস্তান বানাতে বঙ্গবন্ধুকে হত্যাকান্ড : বিশ্বনাথে শোক সভায় শফিক চৌধুরী

বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :  সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনাকে স্তব্ধ করা হয়েছিল। দেশি-বিদেশী চক্রান্তকারীরা বাংলাদেশকে পূণরায় পাকিস্তান বানানোর ব্যর্থ চেষ্টা করেছিল। কিন্তু মহান আল্লাহর কৃপায় বঙ্গবন্ধুর দুই তনয়া বেঁচে থাকায়, আজ বাংলাদেশ বিশ্বের বুকে শক্তিশালী অবস্থানে রয়েছে। তিনি বলেন, আওয়ামীলীগের যেকোন দুর্যোগ, আপদে-বিপদে ত্যাগী নেতাকর্মীদের ঐক্যের কোন বিকল্প নেই। ঐক্য থাকলেই অসম্ভবকে সম্ভব করা যায়। আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে প্রস্তুতি নেয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

১৫ আগষ্ট মঙ্গলবার বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় অডিটিরিয়ামে বিকাল ৩টায় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় সভাপত্বি করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ আসাদুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহ মোশাহিদ আলী বলেন, বিগত দশ বছর সিলেট-২ আসনে আওয়ামীলীগের এমপি না থাকায় আমরা উন্নয়ন থেকে বঞ্চিত। তিনি সিলেট-২ আসনে আওয়ামীলীগের দলীয় প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবী জানান।

জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট লেখক ও গবেষক এএইচএম ফিরোজ আলী বলেন, ওয়ার্ড, ইউনিয়র ও পৌরসভা এবং উপজেলা মিলে প্রায় ৪হাজারেরও বেশি নেতাকর্মী কমিটিতে রয়েছেন। তাঁরা মনেপ্রাণে ভোট সংগ্রহ করলে নৌকার যেকোন প্রার্থীকে বিজয়ী করা সম্ভব।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আরিফ উল্লাহ শিতাব, গীতা পাঠ করেন জয়ন্ত আর্চায্য।

সাধারন সম্পাদক ফারুক আহমদ ও যুগ্ম সম্পাদক মখদ্দুছ আলী যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্যাংকার তাজ উদ্দিন আহমদ, আব্দুল আজিজ সুমন, সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুল জলিল জালাল, মহব্বত শেখ, আরশ আলী গণি চেয়ারম্যান, পুলক ভট্টাচার্য্য, শংকর চন্দ্র ধর, সিতার মিয়া, তফজ্জুল আলী, শাহ নেওয়াজ চৌধুরী সেলিম, জাফর ইকবাল জুনেদ, আবুল হোসেন, হাবিবুর রহমান, কাউন্সিলর জহুর আলী, আতিকুর রহমান, মুহিবুর রহমান, মাহমুদুল করিম, পার্থ সারতি দাশ পাপ্পু, সিরাজুল ইসলাম প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *