জগন্নাথপুরে ৯ চোরাই গরু উদ্ধার, চোর গ্রেফতার-১

অপরাধ সুনামগঞ্জ
শেয়ার করুন

ডাক ডেস্ক : সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে বিভিন্ন সময়ে বিভিন্ন মানুষের চুরি যাওয়া ৯টি গরু উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় ইরন মিয়া (৪৫) নামের এক আসামীকে গ্রেফতার করা হয়। সে হাজী আবদুস সাত্তারের ছেলে।

পুলিশ সূত্র জানায়, গত ৩ ফেব্রুয়ারি রাতে উপজেলার মিরপুর ইউনিয়নের হাসান ফাতেমাপুর গ্রামের তছর আলীর ছেলে নুর মিয়ার গোয়ালঘর থেকে ৩টি গরু চুরি হয়।

এ ঘটনায় নুর মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন। অত্র অভিযোগের প্রেক্ষিতে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলামের নির্দেশে থানার এসআই জিন্নাতুল ইসলাম তালুকদারের নেতৃত্বে পুলিশ দল গোপন সংবাদের ভিত্তিতে ৮ ফেব্রুয়ারি উপজেলার গড়গড়িয়া গ্রামের আতিক মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তার গোয়ালঘর থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন মানুষের চুরি যাওয়া ৯টি গরু উদ্ধার করেন।

এর মধ্যে নুর মিয়ার চুরি যাওয়া ৩টি গরুর মধ্যে ২টি গরু পাওয়া যায়। এ ঘটনায় জড়িত আসামী ইরন মিয়াকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

জগন্নাথপুর থানার এসআই জিন্নাতুল ইসলাম তালুকদার জানান, একটি আন্ত.জেলা চোর চক্র মানুষের গরু চুরি করে বিক্রি করে আসছে। এ চক্রের সদস্য ইরন মিয়া। এ মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *