ঘটনা সত্য হলেও মামলা রেকর্ড করেনি ছাতক থানা পুলিশ

অপরাধ সুনামগঞ্জ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের ছাতক থানার দক্ষিণ পূর্ব এলাকার একটি প্রত্যন্ত এলাকার নাম সুতার খালি। এই গ্রামের পঞ্চায়েতের কবরস্থান ও মন্দিরের মধ্যবর্তি স্থানে গত ১২ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৫টার সময় একদল সন্ত্রাসী লুকমান মিয়া ও জুনেদ মিয়াকে অস্ত্রেয় ভয় দেখিয়ে মারপিট ও মটর সাইকেল ছিনিয়ে নেয়ার জন্য আক্রমন করে এবং ডেগারের আঘাতে দুজনই গুরুত্বর জখম প্রাপ্ত হন। লুকমান জুনেদ মিয়ার হাক চিৎকারে গ্রামবাসি দৌড়ে বের হলে সন্ত্রাসীরা একটি নোহা গাড়ি যুগে গোবিন্দগঞ্জ এলাকার দিকে পালিয়ে যেতে থাকে। এক পর্যায়ে তাদের বহনকারি গাড়ি আটক করলে স্থানীয় একজন চেয়ারম্যান তাদের ছেড়ে দেন। ঘটনা খবর পেয়ে মইনপুর এলাকার পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সরেজমিনে এসে তদন্ত করে ঘটনার সত্যতা পান।

মুলত মৌলভীগাঁও গ্রামের লুকমান মিয়া কানাডায় যাওয়ার জন্য তার বোনের বাড়ি থেকে ৩লাখ টাকা ঋণ নিয়ে আসছিলেন। এই টাকা ছিনতাইয়ের জন্য সন্ত্রাসীরা আক্রমন করে। ঘটনার সত্যতা পেয়ে পুলিশ ছাতক থানায় অভিযোদ দায়ের করার জন্য পরামর্শ দিলে একটি অভিযোগ দায়ের করা হয়। কিন্তু পরবর্তিতে রহস্যজনক কারনে থানায় দাখিলকৃত অভিযোগ রেকর্ড করেনি ছাতক থানা পুলিশ। অবশেষে এঘটনায় সুনামগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করলে আদালত ঘটনাটি দতন্ত করে ব্যবস্থা গ্রহনের জন্য সুনামগঞ্জ গোয়েন্ধা পুলিশকে নির্দেশ দিয়েছেন।

সুনামগঞ্জ গোয়েন্দা পুলিশের তদন্তকারি কর্মকর্তা আহমদ আলী জানিয়েছেন, আদালত থেকে মামলার কাগজ এসেছে এবং তদন্ত কাজ শুরু হয়েছে। পরবর্তীতে বিস্তারিত বলা যাবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *