খাজাঞ্চী ইউনিয়ন চেয়ারম্যান-মেম্বারগণকে সংবর্ধনাঃ জনরোষে ষড়যন্ত্র প্রতিহত হয়েছে

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক ও কলামিষ্ট এএইচএম ফিরোজ আলী বলেছেন, দীর্ঘ ২০বছর পর খাজাঞ্চীবাসী একজন মানবিক ও জনদরদী ব্যক্তি আরশ আলী গণিকে নির্বাচিত করে ইতিহাস সৃষ্টি করেছেন। সকল লোভ লালসা ও প্রতিকুল পরিবেশ উপেক্ষা করে তাদের যোগ্যপ্রার্থীকে বিজয়ী করতে পেরেছেন। মূলত আরশ আলী গণি নয়, জনতার জয় হয়েছে। জনতার এই বিজয়কে সঠিকভাবে মূল্যায়ন করে নির্বাচিত জনপ্রতিনিধিরা মানুষের আশা আকাংখার প্রতিফলন ঘটাবেন।
৬ ফেব্রæয়ারী রবিবার বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারগণ ও রুহুল খান বাবুলের যুক্তরাজ্য গমন উপলক্ষ্যে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। ১নং ওয়ার্ডের কোমারপাড়া গ্রামের আশিক খান সখার বাড়ীতে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরব্বী হাজী আলমাছ খান। সংবর্ধনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মকদ্দুছ আলী, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য নিজাম উদ্দিন।
সংবর্ধিত সংরক্ষিত ১,২ ও ৩নং ওয়ার্ড মহিলা মেম্বার ফুলমালা বেগম, ৪,৫ ও ৬ ফুলমালা বেগম ও ৭,৮ও ৯ পারভীন বেগম, ১নং ওয়ার্ড মেম্বার সফিক মিয়া, ৩নং ওয়ার্ড মেম্বার বখতিয়ার আহমদ, ৪নং ওয়ার্ড মেম্বার পংকজ বিহারী দাস, ৫নং ওয়ার্ড মেম্বার আব্দুর রব রাজু, ৬নং ওয়ার্ড মেম্বার রইসুল ইসলাম, ৭নং ওয়ার্ড মেম্বার হাবিবুল ইসলাম, ৮নং ওয়ার্ড মেম্বার ফজলু মিয়া ও ৯নং ওয়ার্ড মেম্বার মোঃ আব্দুল মতিন।
অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আব্দুল খালিক, দবির মিয়া, মিয়া খান, ইলিয়াছ মিয়া, তোতা মিয়া, আব্দুল রশীদ, জুবায়েল আহমত, রুমান খান, শায়েস্তা মিয়া, রফিজ খান, মাফিজ খান, আবজল হোসেন, আব্দুল খালিক, নুরুল ইসলাম, সুরুন মিয়া প্রমুখ।
সংবর্ধিত অতিথি’র বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান আরশ আলী গণি আবেগআপ্লেুাত কণ্ঠে বলেন, আমি খাজাঞ্চী ইউনিয়নবাসীর নিকট চির ঋণী ও কৃতজ্ঞ। আমি যতদিন বেঁেচ থাকবো, আপনাদের এ ঋণ শোধ করতে পারবনা। আমি আপনাদের সামনে প্রতিজ্ঞা করছি যে, আপনাদের আমানতের কোন খেয়ানত করবোনা। অসহায় গরীব, দরিদ্র, নিরিহ এতিম, বিধবা ও বয়স্ক লোকদের খাবার এবং কর্মসংস্থানের ব্যবস্থা করা আমার নৈতিক দায়িত্ব। রাস্তাঘাটসহ অবকাঠামোগত উন্নয়নে আমার পক্ষ থেকে এবং প্রবাসী ভাইদের সহায়তায় সরকারি বরাদ্ধের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে কাজ করার চেষ্টা করবো। ইউনিয়নের সর্বস্তরের জনতা আমাকে ভোট দিয়েছেন বটে, কিন্তু আমার পাশে থেকে কতিপয়, বেঈমান ও মুনাফিক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকাকে পরাজিত করার জন্য সর্বশক্তি ব্যয় করে ব্যর্থ হয়েছে। আমি জেলা ও উপজেলা নেতৃবৃন্দকে এই বণ্যচোরাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবী করছি। আরশ আলী গণি খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল ওয়ার্ড কমিটি ভেঙ্গে নতুন করে সাজানোর জোর দাবী করেন। জনরোষে ষড়যন্ত্র প্রতিহত হয়েছে। তার এই বক্তব্যে উপস্থিত দলীয় নেতাকর্মী ও সাধারন জনতা মুহমুহ ¯েøাগান দিয়ে সমর্থন জানান। সংবর্ধনা শেষে আশিক খানের উদ্যোগে এক মধ্যহ্নভোজের আয়োজন করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *