আশুগঞ্জ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির প্রথম সভা : শিক্ষার গুণগত মানোন্নয়নের বিকল্প নেই

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : বিশ্বনাথ উপজেলার আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের নব-নির্বাচিত গর্ভনিং বডির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। (৩১ আগষ্ট) শনিবার সকাল ১১টায় স্কুলের হল রুমে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নব-গঠিত কমিটির সভাপতি পীর সিরাজুল ইসলাম। সভায় বক্তারা শিক্ষার গুণগত মানোন্নয়নে বার্ষিক পরিকল্পনা সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করেন। বক্তারা বলেন, ছাত্র শিক্ষক অভিভাবক এবং গভনিং বডির সমন্বয়ে শিক্ষার উন্নতির জন্য সব ধরনের প্রচেষ্টা করতে হবে। শিক্ষাথীদের নিয়মিত উপস্থিতি, পাঠদান এবং মা সমাবেশ করার সিদ্ধান্ত গৃহিত হয়।
গর্ভনিং বডির সভা শেষে বিদ্যালয়ের সকল শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় শিক্ষার্থীদের আসা যাওয়ার পথে কোন ধরনের অসুবিধা না হয় সেজন্য সকলের দৃষ্টি রাখতে হবে। দুর দুরান্ত থেকে আসা শিক্ষার্থীদের পরিবহন ব্যবস্থা অবকাঠামোগত উন্নয়নের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
এসময় বক্তব্য রাখেন গভনিং বডির সদস্য সচিব ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ বেলায়েত হোসেন, অভিভাবক সদস্য হাজি জমির আলী, সাহাব উদ্দিন, নিজাম উদ্দিন, আনর আলী, শিক্ষক প্রতিনিধি হাফিজুর রহমান, নিলিমা তালুকদার, রুকিয়া পারভিন, হাজী ইরশাদ আলী, এ এইচ এম ফিরোজ আলী, আব্দুল হামিদ, ইউনিয়ন পরিষদ সদস্য জামাল আহমদ, আয়াজ আলী, মাসুম আহমদ, জিয়াউর রহমান প্রমুখ


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *