বিশ্বনাথ আশুগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্টিত

Uncategorized
শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : সিলেটের বিশ্বনাথ আশুগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের গভনিং বডির উদ্যোগে অভিভাবক সমাবেশ অনুষ্টিত হয়েছে। (১২ জানুয়ারি) রোববার দুপুর থেকে শুরু করে কলেজের মাঠে দিনব্যাপি এ সমাবেশ অনুষ্টিত হয়। সমাবেশে এলাকার গুণীজনদের সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত অতিথি লন্ডন প্রবাসি শুকুর আলী, বশির আলী ও নুর আলী অভিভাবক সমাবেশে ছাত্র ছাত্রীর ব্যাপক উপস্থিতি দেখে অতি উৎসাহি হয়ে শিক্ষার্থীদের যাতায়াত সুবিধার জন্য একটি লেগুনা গাড়ি উপহার দেয়ার আশ্বাস দেন। এদিকে গভনিং বডির সদস্য জমির আলী অত্র প্রতিষ্টানে নিয়মিত নামাজের জন্য আধুনিক পদ্ধতিতে অজুখানার ব্যবস্থার উদ্যোগ নিয়েছেন। গভনিং বডির সভাপতি পীর সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও শিক্ষানুরাগী আব্দুল হামিদ এবং সহকারি শিক্ষক কাউছার আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লন্ডন প্রবাসি শুকুর আলী, ডা: সারওয়ার হোসেন চেরাগ, ইউনিয়ন পরিষদের সদস্য জামাল আহমদ। অভিভাবক সদস্য ইসলাম উদ্দিন, জামাল উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন, এলাকার প্রবীণ মুরব্বি ছখা মিয়া, মতিন মিয়া, আব্দুল মন্নান, সাইফুদ্দিন গেদা, ডা: আব্দুল বশির, আব্দুল মছব্বির, ছোয়ব আলী, রফিক মিয়া, তছির আলী, মবশির আলী, ইউসুফ আলী, আব্দুল মতিন এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
অনুষ্টানের শুরুতে পবিত্র কোনআন থেকে তেলাওয়াত করে ৯বম শ্রেণীর শিক্ষার্থী হামজা এবং মানপত্র পাঠ করেন, দশম শ্রেণীর ছাত্রী জুম্মা বেগম, শুভেচ্ছা বক্তব্য দেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক হোসাইন আহমদ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *